কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর একতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: নিজেদের স্বপ্নের ঠিকানা তৈরি করার লক্ষ্যে আজকাল কিন্তু অনেকেই কম পয়সার মধ্যে রেডিমেড বাড়ির খোঁজ করে থাকেন। দীর্ঘমেয়াদী সময় নিয়ে বাড়ি তৈরি করাটা তো সহজ ব্যাপার নয়! বিশেষ করে যারা চাকুরীরতা মানুষ রয়েছেন এবং সংসারে খুব বেশি সদস্য নেই তাদের জন্য রেডিমেড বাড়িটাই আদর্শ।

আজকের এই বিশেষ প্রতিবেদনে একটি দুর্দান্ত লোকেশনের মধ্যে একদম রাস্তার উপরে একটা এক কাঠা বাড়ি বিক্রির বিজ্ঞাপন আপনাদের সামনে নিয়ে এসেছি। বাড়িতে কিন্তু খুব বেশি বছরের পুরনো সম্পত্তি নয় এবং ভালোভাবেই মেইন্টেন করা রয়েছে। ছোট থেকে মাঝারি ফ্যামিলি রয়েছে এমন মানুষ যদি বাড়িতে কিনতে আগ্রহী থাকেন অবশ্যই এগিয়ে আসতে পারেন।

বাড়িটি হুগলির জনাই এলাকায় অবস্থিত। ২ কাঠা জমির উপর এই একতলা বাড়িটা নির্মাণ করা হয়েছে যার বাইরের অংশে ভালোভাবে রং করা না থাকলেও, ভেতরের অংশটি কিন্তু একেবারে পরিপাটি সাজানো রয়েছে। সুতরাং যিনি কিনবেন তাকে খুব বেশি অর্থ খরচ করতে হবে না। রেলওয়ে স্টেশন থেকে একেবারে সামান্য দূরত্বের মধ্যে এই বাড়িটি অবস্থিত। জল বা ইলেক্ট্রিসিটির কোন সমস্যা নেই এবং বাড়ির চার ধারেই রয়েছে বাউন্ডারি ওয়াল। এবার আসুন বাড়িটির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটু জেনে নেওয়া যাক।

এই বাড়ি থেকে জনাই রেলওয়ে স্টেশন মাত্র ২ কিলোমিটার এর মধ্যে অবস্থিত। এছাড়াও হাতের মুঠোয় আপনারা ব্যাংক থেকে শুরু করে স্কুল, এটিএম এবং বাজার সহ অন্যান্য বহু প্রয়োজনীয় সুযোগ-সুবিধা সহজেই পেয়ে যাবেন। এখান থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই রয়েছে মূল কলকাতা শহর।

যাতায়াত বা যোগাযোগের ক্ষেত্রে কখনোই কিন্তু বাসিন্দাদের অসুবিধা ভোগ করতে হবে না। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ২৫ লক্ষ টাকা, যা মোটামুটি মধ্যবিত্ত সাধারণ মানুষের বাজেটের মধ্যেই রয়েছে। বাড়িটি কিনতে আগ্রহী থাকলে আপনারা নিচের দেওয়া নম্বরে সময় নষ্ট না করে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8910307548.

Back to top button