কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর একতলা বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের একটা এমন জায়গা যেখানে সারা দিনের কাজের পর আমরা আশ্রয় গ্রহণ করে থাকি। তাই যদি এটাকে একটু সাজিয়ে গুছিয়ে তৈরি না করা যায় সে ক্ষেত্রে কিন্তু আমাদের কমবেশি সকলেরই সমস্যা হবে। আজকাল আবার বেশিরভাগ মানুষ কিন্তু রেডিমেড বাড়ি কেনার উপর নির্ভরশীল হয়ে পড়েছেন।

দীর্ঘমেয়াদি সময় ব্যয় করে অনেকেই আর বাড়ি তৈরি করতে চান না। পাঠকদের সুবিধার্থে তাই আজ আমরা নিয়ে চলে এসেছি ১৪ কাঠা জমির উপর একটি সুন্দর বাড়ি বিক্রির বিজ্ঞাপন । অত্যন্ত কম দামে এই সুন্দর বাড়িটা আপনারা পেয়ে যাবেন। তবে তার আগে বাড়িটা সম্পর্কে একটু বিস্তারিত আপনাদের জানিয়ে দেওয়া যাক।।

এই বাড়িটা আপনারা পেয়ে যাচ্ছেন বৈচি এবং বৈচি গ্রাম এই দুটো রেলওয়ে স্টেশনের মাঝে। দুটো স্টেশন থেকেই এই বাড়িটির দূরত্ব সম্পূর্ণরূপে ১ কিলোমিটার। ১৪ কাঠা জমির উপর এখানে চার চাকা গাড়ি থেকে শুরু করে সব কিছুই ঢুকে যাবে। সম্পূর্ণ জায়গাটি বাউন্ডারি ওয়াল দিয়ে ঘেরা রয়েছে তাই ক্রেতাদের কিন্তু কোন সমস্যা হবে না। এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন দুটি বিশাল আকৃতির বেডরুম, একটি কিচেন এবং একটি বাথরুম। পাশাপাশি একটা হল এবং লম্বা আকৃতির বারান্দাও এখানে পেয়ে যাচ্ছেন। ঘরের বাইরে এবং ভেতরের দুটো দিকেই খুব সুন্দর রং করা রয়েছে।

বাড়িটি থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই সমস্ত ধরনের দোকানপাট, বাজার, ব্যাংক এবং বাস স্ট্যান্ড সহ সবকিছুই পেয়ে যাবেন। পরিবেশটা একটু নিরিবিলি গ্রাম্য হলেও বাড়ির আশেপাশে কিন্তু আপনার সেরকম কোন অনুভূতি হবে না। সমস্ত দিক বিবেচনা করে এটার দাম রাখা হয়েছে ৩২ লক্ষ টাকা। আপনারা যারা সম্প্রতি বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তারা দ্রুত নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে এই বাড়িটি কেনার ব্যবস্থা করে ফেলুন।।
Contact : 9330887554.

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন-  https://youtu.be/eEn3IbTLclA

Back to top button