একদম প্রপার লোকেশনে কলকাতার কাছেই খুবই সস্তায় সুন্দর এই তিনতলা বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: একটি মনের মতন বাড়ি তৈরীর স্বপ্ন সকলের মধ্যে কিন্তু থাকে। কিন্তু বিভিন্ন বাধা এবং নানান ধরনের সমস্যার মাঝে হয়তো এই স্বপ্ন সকলে পূরণ করতে পারেন না। তবে আজকাল কিন্তু এটি পূরণ করার লক্ষ্যে অনেকেই বিভিন্ন রেডিমেড বাড়ি বা ফ্ল্যাট কেনার কথা মাথায় আনছেন। কিন্তু ঠিক কি ধরনের বাড়ি বা ফ্ল্যাট কেনা হবে এবং তার কন্ডিশন কি হবে এটা নিয়ে সকলের মাথাতেই একটা চিন্তা থাকে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের উদ্দেশ্যে নিয়ে চলে এসেছি একটি সেমি ফার্নিশড বাড়ি বিক্রির বিজ্ঞাপন। যদি আপনি সম্প্রতি বাড়ি তৈরি করার কথা চিন্তাভাবনা করছেন তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ে বিস্তারিত তথ্য জেনে নিন। চাইলে আপনারা সঙ্গে থাকা ভিডিওটিও দেখে নিতে পারেন।

আজ আমরা যে বাড়িটির কথা বলবো সেটা সোনারপুর স্টেশন থেকে মাত্র কয়েক মিনিটের হাঁটা দূরত্ব অবস্থিত। এই বাড়িটির নিকটবর্তী দুটি মেট্রো স্টেশন হল নিউ গড়িয়া এবং কবি নজরুল। বাড়িতে থেকে নিকটবর্তী বাজার, স্কুল,এটিএম,ব্যাংক সবকিছুই কিন্তু খুব কাছে পেয়ে যাবেন আপনারা। বাড়িটিতে ইলেকট্রিসিটি এবং জলের কোনো রকমের সমস্যা হবে না। বোরিং ওয়াটারের ব্যবস্থা করা রয়েছে, চাইলে আপনারা আরো কিছু করে নিতে পারেন। এটির কাগজপত্র সমস্ত কিছু ঠিকঠাক অবস্থায় রয়েছে সুতরাং ভবিষ্যতে লোন নিতে গেলেও আপনার কোন সমস্যা হবে না। এবার চলুন বাড়িটির অন্দরমহল সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

বাড়িটির শুরুতেই একটি ছোট্ট বারান্দার মতন প্রবেশ পথ দিয়ে গেলে থাকছে স্টাডি রুম। মোটামুটি বেশ ভালো সাইজের রয়েছে রুমটি এবং আপনারা এটাকে অফিসের কাজ করার জন্য ব্যবহার করতে পারেন। এর থেকে ডান দিকে গেলে আপনারা একটা ড্রয়িং রুম, ডাইনিং এরিয়া এবং বেডরুম বাথরুম সবকিছুই পেয়ে যাচ্ছেন। সম্পূর্ণ মেঝেতে কিন্তু মার্বেল ফ্লোর করা রয়েছে। ফার্স্ট ফ্লোরে উঠতেই বাঁদিকে আপনারা পেয়ে যাবেন একটি মাস্টার বেডরুম, যেটা খুব সুন্দর বাই কালারের রং করা আছে।

বাইরের অংশটাতে ঠিক একই রকম ফিনিশিং সহ পাচ্ছেন একটি লিভিং রুম। লিভিং রুমের ঠিক অপর পাশে আরও একটা মাস্টার বেডরুম আর বাথরুম রয়েছে। লিভিং রুম থেকে সোজা গেলে একটা বিশাল আকৃতির মর্ডান কিচেন এবং একটা কমন বাথরুম আপনারা পেয়ে যাচ্ছেন। সব থেকে বড় ব্যাপার এই বাড়িটির সাথে কিন্তু আপনারা দুটি কিং সাইজের বেড এবং আরো কিছু বেশ ভালো ফার্নিচারও পেয়ে যাচ্ছেন।

এবার আসা যাক বাড়িটির দামের কথায়। যদি আপনি বাড়িটি শুধু নিচ তলা কিনতে চান সেক্ষেত্রে দাম পড়বে ২০ লক্ষ টাকা। তবে আপনি যদি জমি বাড়ি সহ গোটা সম্পত্তিটায় কিনতে চান সেক্ষেত্রে এটির দাম পড়বে ৬৫ লক্ষ টাকা। গাড়ি পার্কিং এর জায়গা থেকে শুরু করে সবকিছুই রয়েছে সুতরাং কারোর কোন সমস্যা হবে না। যদি আপনি পুরো বাড়িটি কেনেন সেক্ষেত্রে যেহেতু দুটো আলাদা মিটার বক্স রয়েছে তাই নিচের তলা কিন্তু ভাড়াও দিয়ে দিতে পারবেন। সুতরাং পছন্দ হয়ে থাকলে আর এই সুবর্ণ সুযোগ মিস করবেন না।
Owner’s number :
Supriyo Ghosh – 9874177302.

Back to top button