কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় বাউন্ডারি পাঁচিল দেওয়া এই জমি বিক্রি, মিস করবেন না সুযোগ!

নিজস্ব প্রতিবেদন: বর্তমান ঘনবসতীর যুগে নিজস্ব একটি বাড়ি তৈরি করার চেষ্টা সকলেই করে থাকেন। তবে সব ক্ষেত্রে কিন্তু এই চেষ্টা একেবারেই সম্পূর্ণ হয়ে ওঠে না। উপযুক্ত জমির অভাবে অনেকেই নিজেদের কাজ এগিয়ে নিয়ে যেতে পারেন না। ভালো জমি পাওয়া গেলেও অনেক ক্ষেত্রেই বাজেট সংক্রান্ত সমস্যা দেখা দেয় নয়তো পরিবেশ পছন্দ হয় না।। তাই আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এমন একটি জমির খোঁজ নিয়ে চলে এসেছি যেটি খুব সহজেই আপনাদের পছন্দ হবে। চলুন দেখে নেওয়া যাক।

এই ২.৫ কাঠা জমিটি চন্দননগরে অবস্থিত। জমিটির সামনে ১৬ ফুটের চওড়া রাস্তা রয়েছে। চন্দননগর স্টেশন থেকে এই জমির দূরত্ব ১ কিলোমিটার। পাশাপাশি জমির যোগাযোগ ব্যবস্থাও কিন্তু দুর্দান্ত অন্যান্য দিক থেকে। এই জমির মাত্র ১.৫ কিলোমিটারের মধ্যে হাসপাতাল,২.৫ কিলোমিটারের মধ্যে দিল্লি রোড, ৩৩ কিলোমিটার এর মধ্যে হাওড়া স্টেশন আপনারা পেয়ে যাবেন। সম্পূর্ণ জমিটিতেই কিন্তু বাউন্ডারি ওয়াল করা রয়েছে, সুতরাং সেটার জন্য আপনাদের কোন অর্থ খরচের প্রয়োজন হবে না।

খুব সহজেই আপনারা এখানে জমি কিনে বাড়ি তৈরি করতে পারবেন। প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটি দেখে জমিটি সম্পর্কে আরও বিস্তারিত কিছু তথ্য সংগ্রহ করে নিতে পারেন। সমস্ত দিক বিবেচনা করে এই জমিটির দাম রাখা হয়েছে 25 লক্ষ টাকা। ক্রেতা হিসেবে আগ্রহী থাকলে অবশ্যই সময় নষ্ট না করে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলুন।
Contact : 8240174758/8910254563

Back to top button