কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই নতুন ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: নিজেদের একটি পরিকল্পনাসহ বাড়ি তৈরি করা প্রত্যেকটা মধ্যবিত্ত মানুষেরই স্বপ্নের মধ্যে পড়ে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে কর্মরত মানুষের পক্ষে কিন্তু বাড়ি তৈরি করাটা সম্ভব হয়ে ওঠে না।। আজকের এই বিশেষ প্রতিবেদনের মাধ্যমে তাই সেই সমস্ত মানুষদের উদ্দেশ্যেই আমরা জোকা মেট্রোর কাছে একটি দুর্দান্ত বাংলো বাড়ির ঠিকানা শেয়ার করে নিতে চলেছি। এই লোকেশন টা এতটাই সুন্দর যে কমবেশি সকলেরই পছন্দ হয়ে যাবে। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই প্রতিবেদনটা শুরু করা যাক ।

আজ আমরা আপনাদের একটি 3BHK বাংলো দেখাতে চলেছি। ২.৫ কাঠা জমির উপরে এই বাংলোটা তৈরি করা হয়েছে। বাংলোটির দুই দিকে আপনারা কিন্তু খুব সুন্দর গার্ডেনিং এরিয়া পেয়ে যাবেন।যারা বাগান করতে পছন্দ করেন তাদের একেবারেই অসুবিধা হবে না বলা যায়। পাশাপাশি কার পার্কিংয়ের এরিয়াও রয়েছে তাই যাদের চারচাকা অথবা দুই চাকা যানবাহন রয়েছে তারাও নিঃসন্দেহে এটা নিতে পারেন।।

বাড়িটির গ্রাউন্ড ফ্লোরে আপনারা পেয়ে যাবেন একটি ড্রয়িং কাম ডাইনিং রুম, একটি বেডরুম, একটি বাথরুম এবং একটি কিচেন।অন্যদিকে বাড়িটির ফার্স্ট ফ্লোরে আপনারা পেয়ে যাচ্ছেন একটি খোলামেলা প্যাসেজ সহ দুটো বেডরুম, একটা attach বাথরুম সহ ব্যালকনি। পাশাপাশি আপনারা কিন্তু খোলামেলা ছাদের মধ্যে জল ট্যাংকি এবং অন্যান্য সুবিধা ও একসাথে পেয়ে যাচ্ছেন।

অর্থাৎ যিনি ক্রেতা হিসেবে বাংলোটি কিনবেন তাদের আর আলাদা করে কোন রকমের বন্দোবস্ত করতে হবে না। এই বাংলো বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে ষাট লক্ষ টাকা। বাড়িটির ভেতরে আর বাইরের অংশে খুব সুন্দরভাবে পুট্টি করে রং করা হয়েছে।। পাশাপাশি এখানে খুব সুন্দর ভাবে ফ্লোরে মার্বেল ফিনিশিং এবং প্রয়োজনীয় জায়গায় টাইলসের ফিনিশিংও দেওয়া হয়েছে। যারা এই বাংলো বাড়িটি কিনতে আগ্রহী রয়েছেন নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন ।
Contact : 9330761432.

Back to top button