কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই নতুন ঝাঁ চকচকে বাড়ি বিক্রি! না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের একটি প্রাথমিক চাহিদা। খাদ্য এবং বস্ত্রের পরেই কিন্তু এটিকে সহজেই রাখা যায়। নিজস্ব একটি আশ্রয়স্থল না হলে কোনভাবেই জীবনে কিন্তু টিকে থাকা যায় না। তবে আজকালকার সময়ে একেবারে কম খরচের বাড়ি সে তো ভাবাই দুষ্কর। এখনকার দিনে মোটামুটি সমস্ত কিছু দিক বিবেচনা করে জমিসহ একটা বাড়ি তৈরি করতে গেলে প্রায় ২০ থেকে ২৫ লক্ষ টাকার কাছাকাছি খরচ হয়েছে।

বিশেষ করে সেটা যদি ভালো লোকেশনের মধ্যে হয়ে থাকে তাহলে তো কথাই নেই। তবে সাধারণ মধ্যবিত্ত মানুষের পক্ষে কিন্তু এক ধাক্কায় এতটা টাকা সামলে ওঠা সম্ভব নয়। তাই আজ আমরা সেই সমস্ত গরিব মানুষদের জন্যই নিয়ে চলে এসেছি এই বিশেষ প্রতিবেদন।তাদের ও যাতে একটা নিজস্ব আশ্রয়স্থল তৈরি হয়,এই প্রতিবেদনে সেই বিষয়টাই সব দিক থেকে মাথায় রাখা হয়েছে।

আমরা বেশ কিছু ছোট ছোট অ্যাপার্টমেন্টের কথা বলব যেগুলো মোটামুটি ২০০ স্কয়ার ফিটের মধ্যে তৈরি করা হয়েছে। একটু ছোট হলেও এগুলো কিন্তু একেবারে ঝা চকচকে অবস্থায় রয়েছে। ১৬ বিঘা জমির উপর এগুলো আপনারা পেয়ে যাবেন যেখানে পার্ক থেকে শুরু করে আরো নানান ধরনের সুবিধার রয়েছে। থাকার জন্য আপনারা এখানে পেয়ে যাচ্ছেন একটি বেডরুম, একটি বাথরুম এবং একটি কিচেন। এখানে চাইলে ১ টা অথবা নিজের ইচ্ছে মতন বেশি করেও এপার্টমেন্ট বুক করে নিতে পারেন। রাস্তার ধারেই ভালো জায়গায় এই অ্যাপার্টমেন্ট গুলো তৈরি করা হয়েছে।

অ্যাপার্টমেন্ট গুলোর অবস্থান হল গড়িয়া আর সোনারপুর রেলওয়ে স্টেশন থেকে ছয় কিলোমিটার। অর্থাৎ দুটো স্টেশনের সুবিধায় কিন্তু আপনারাই অ্যাপার্টমেন্ট গুলি কিনলে উপভোগ করতে পারবেন। সব থেকে বড় ব্যাপার এখানে ২৪ ঘন্টা আপনি ইলেকট্রিসিটি পাবেন আর জলেরও কোন সমস্যা হবে না।

অ্যাপার্টমেন্ট গুলোর মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৫ লক্ষ টাকা। সুন্দর পরিবেশের মধ্যে সকলের সাথে মিলেমিশে বসবাস করতে চাইলে অবশ্যই একবার এই ধরনের অ্যাপার্টমেন্ট গুল আপনারা ট্রাই করে দেখতে পারেন। কলকাতার মতন জায়গার কাছে এরকম ঝা চকচকে বাড়ি পাওয়াটা কিন্তু সহজ ব্যাপার নয়। যদি আপনার এই অ্যাপার্টমেন্ট গুলি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন। এই ধরনের আরো বাড়ি অথবা জমির খোঁজ পেতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।
Contact : 9330887554.

Back to top button