কলকাতার বুকেই খুবই কম দামে প্রপার লোকেশনে এই দুর্দান্ত দোতলা বাড়ি বিক্রি, এমন সুযোগ করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: দিনের সমস্ত ব্যস্ততার মাঝেই একটু ছুটি কাটাতে বা আরামের মুহূর্ত উপভোগ করতে কম বেশি অনেকেই কিন্তু বাগানবাড়ি বা একটি আলাদা বাংলো কেনার কথা ভাবেন। কিন্তু একটা সুন্দর পরিবেশের মধ্যে পারফেক্ট ডিজাইন এর এই ধরনের বাড়ি কিন্তু চট করে পাওয়া যায় না। এবার আজকালকার ব্যস্ততম সময়ে দীর্ঘমেয়াদি কাজের সঙ্গে যুক্ত থেকে এভাবে বাংলো বা বাড়ি তৈরি করাটাও কিন্তু ঠিক সম্ভব নয়।।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে এসেছি একটি অসাধারণ সুন্দর প্রাকৃতিক পরিবেশের মধ্যে একটি সেকেন্ড হ্যান্ড বাংলোর খোঁজ।। যদি আপনি সম্প্রতি বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়তে পারেন। নিঃসন্দেহে একথা বলতে পারি যে বাড়িটি আপনাদের পছন্দ হবে। তবে আগেই বলে রাখছি এটা কিন্তু একটু বাজেটের বাইরে হতে পারে। কারণ আপনারা বাড়ি দেখলে এবং প্রতিবেদনটি পড়লেই বুঝতে পারবেন।

আজ আমরা যে বাংলাটি বিক্রির কথা বলছি সেটি নিউ আলিপুরে অবস্থিত। ৬৫০০ স্কয়ার ফিটের এই বাড়িটিতে পাঁচটি বেড রুম এবং চারটি বাথরুম রয়েছে। প্রত্যেকটা বেডরুম কিন্তু মাস্টার বেডরুম এবং প্রত্যেকটা বাথরুমেই কিন্তু শাওয়ার, বাথটাব থেকে শুরু করে সমস্ত আধুনিক ব্যবস্থা রয়েছে। গোটা বাংলোটিতেই ফ্লোর মার্বেল ফিনিশিং করা এবং প্রত্যেকটা ঘর খুব সুন্দর ভাবে কালার কম্বিনেশনে‌ রং করা আছে। বাড়িটার নিচে বাথরুম সহ আপনারা দুটো স্টাফ কোয়ার্টার ও কিন্তু পেয়ে যাবেন। বাড়িতে দোতালায় যে দুটি রুম রয়েছে তার সাথে দুটো বড় সাইজের খোলামেলা বেলকনি সংযুক্ত আছে। এবার আসা যাক গাড়ি পার্কিংয়ের কথায়।

এই বাড়িটির নিচে যে বড় সাইজের গ্যারেজটি করে দেওয়া হয়েছে সেখানে খুব সহজেই আপনারা দুটো গাড়ি এবং সামনের খোলামেলা বাগানের অংশে আরো দুটো গাড়ি পার্ক করে নিতে পারবেন।। দু চাকা চারচাকা কোন কিছুতেই অসুবিধা হবে না। দক্ষিণমুখী এই দোতলা বাড়িটির সামনে ১৪ ফুটের একটি বিশাল রাস্তা রয়েছে। এছাড়াও যেটা সবথেকে ভালো তা হল বাড়িটির চারপাশে খুব সুন্দরভাবে বাগান তৈরি করা হয়েছে যেটা আপনাকে প্রাকৃতিক পরিবেশ অনুভব করতে সাহায্য করবে। বাড়িটির ফার্স্ট ফ্লোরের ঠিক আগে একটি অফিসের মতন ঘর করা হয়েছে যেখান থেকে আপনারা কিন্তু বিভিন্ন কাজ করতে পারবেন।

মোটামুটি ৫ কাঠা জমির উপর অবস্থিত এই বাংলোটির দাম রাখা হয়েছে ৭ কোটি টাকা। দামটি সাধারণ মানুষের বাজেটের বাইরে হলেও মোটামুটি যারা এই বাড়ি বা জমি কেনার লাইনে রয়েছেন তারা খুব সহজেই এটা দেখতে পারেন। রবীন্দ্র সিংহ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই বাড়িটির ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে আলাদা করে কোন যোগাযোগ নম্বর দেওয়া নেই। আপনারা চাইলে এই ব্যক্তির সঙ্গে কথা বলে অন্যান্য তথ্য জেনে নিতে পারেন। বাড়িতে কিনতে আগ্রহী থাকলে এই সুবর্ণ সুযোগ কিন্তু হাতছাড়া করবেন না।

Back to top button