কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে সস্তায় জমি সহ এই পাকা বাড়ি বিক্রি, ভুলেও মিস করবেন না সুযোগ!

নিজস্ব প্রতিবেদন; নিজেদের একটি স্বপ্নের ঠিকানা তৈরীর আকাঙ্ক্ষা কমবেশি সকলের মনের মধ্যেই কিন্তু থাকে। নানান বাধা-বিপত্তি পেরিয়ে মানুষ যখনই স্বপ্নপূরণের লক্ষ্যে পৌঁছয় তখনো কিন্তু অনেক কিছু সমস্যার মুখোমুখি হতে হয়। সাধারণত বাড়ি কিনতে গেলে বা জমি কিনতে গেলে যে সমস্যাটা সবথেকে বেশি হয় তাহলে কাগজপত্র অথবা লোকেশন সংক্রান্ত সমস্যা। ভালো একটি জায়গার মধ্যে অনেক সময় কিন্তু বাড়ি পাওয়া যায় না।

এবার বসবাস অঞ্চলে যদি যোগাযোগ ব্যবস্থা উন্নত না থাকে সেক্ষেত্রে সমস্যা হবে এটাই তো স্বাভাবিক! আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি দুর্দান্ত একটি লোকেশনে বাড়ি বিক্রির বিজ্ঞাপন। যারা সম্প্রতি সেকেন্ড হ্যান্ড বাড়ি কেনার কথা চিন্তা ভাবনা করছেন তারা অবশ্যই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ে ফেলুন।

আজ আমরা যে বাড়িটির বিজ্ঞাপন আপনাদের জানাবো সেটি মধ্যমগ্রামে অবস্থিত। মধ্যমগ্রাম স্টেশন থেকে এক কিলোমিটার দূরত্বে এই বাড়িটি অবস্থিত। এটি হলো ২ কাঠা জমির উপর একটি একতলা বাড়ি। এই বাড়িটিতে দুটি বেডরুম, একটি কিচেন এবং একটি বাথরুম রয়েছে। বাড়িটির ভেতরে বেশ ভালোভাবে রং করা থাকলেও বাইরে কিন্তু শুধুমাত্র প্লাস্টার করা রয়েছে। সুতরাং এটি কেনার পর আপনাদের একটু ঠিকঠাক করে রং করে নিতে হবে। নরমাল ফ্লোর করা রয়েছে, চাইলে আপনারা একটু খরচ করে মার্বেল ফিনিশিং করে নিতে পারেন।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন-  https://youtu.be/DO9MHk54tR0

বাড়িটির যোগাযোগ ব্যবস্থার কথা বলতে গেলে বলা যায় মধ্যমগ্রাম স্টেশন থেকে এটি ১০ মিনিটের হাঁটা দূরত্বে অবস্থিত। এখান থেকে মধ্যমগ্রাম চৌমাথা মাত্র দেড় কিলোমিটার। এছাড়াও বাজার, স্কুল থেকে শুরু করে বাস স্টপেজ আপনারা পেয়ে যাবেন খুবই সামান্য দূরত্বের মধ্যে। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ১৮ লক্ষ টাকা। যদি ছোট ফ্যামিলি নিয়ে নিজেদের একটি স্থায়ী ঠিকানা তৈরি করে বসবাস করতে চান সে ক্ষেত্রে এটা আপনার জন্য কিন্তু একটা সুবর্ণ সুযোগ। অতএব আর দেরি না করে 9330887554 নম্বরে যোগাযোগ করে ফেলুন।

Back to top button