কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুবই সস্তায় ২ কাঠা জমি সহ এই বাড়ি বিক্রি, ভুলেও হাতছাড়া করবেন না সুযোগ!

নিজস্ব প্রতিবেদন: নিজেদের একটি স্থায়ী আস্তানা তৈরি করার লক্ষ্যে আজকাল সকলেই কিন্তু জমি বা বাড়ি কেনার কথা চিন্তাভাবনা করছেন। দীর্ঘমেয়াদী সময় ব্যয় করে চাকুরীজীবী মানুষদের পক্ষে কিন্তু বাড়ি তৈরি করা সম্ভব হয় না। তাই বেশিরভাগ মানুষই আজকাল সেকেন্ড হ্যান্ড বাড়ি বা রেডিমেড বাড়ি নিয়ে থাকেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এ রকমই দুটো রেডিমেড বাড়ির খোঁজ। যারা সম্প্রতি বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তারা অবশ্যই এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়তে পারেন এবং বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন। আশা করছি এই প্রতিবেদনটি আপনাদের অনেকটাই সহায়তা করবে বাড়ি ক্রয় বিক্রয় করার ব্যাপারে।

আজ যে প্রথম বাড়ি বিক্রির বিজ্ঞাপন সম্পর্কে আলোচনা করব সেটি হৃদয়পুরে অবস্থিত। বাইরে এবং ভেতরে এই বাড়িটি কিন্তু খুব সুন্দর ভাবে রং করা রয়েছে। একদম ঝাঁ চকচকে বাড়ি বলা যায়। ২ কাঠা জমির উপর তৈরি এই বাড়িটিতে রয়েছে তিনটি বেডরুম, একটি বারান্দা, বাথরুম এবং বিশালাকৃতির একটি ওপেন কিচেন।

বাড়িটির দুদিকেই কিন্তু আপনারা রাস্তা পেয়ে যাবেন। জল বা ইলেক্ট্রিসিটির এখানে কিন্তু কোন সমস্যা নেই। এটি তিন তলা ফাউন্ডেশন রয়েছে এবং সমস্ত কাগজপত্র ঠিকঠাক অবস্থায় রয়েছে। অর্থাৎ ভবিষ্যতের লোন নেওয়ার প্রয়োজন হয়ে থাকলে কোন সমস্যা হবে না। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র 35 লক্ষ টাকা। হৃদয়পুর স্টেশন থেকে মাত্র এক কিলোমিটার এর মধ্যে বাড়িটি অবস্থিত।

এবার যে দ্বিতীয় বাড়িটি দেখাবো সেটাও একই এরিয়ার মধ্যে প্রায় অবস্থিত। ১ কাঠা ৬ ছটাক জমির উপর এটি তৈরি করা হয়েছে। সুন্দরভাবে বাড়িটির ভেতর এবং বাইরের অংশ কিন্তু সাজানো আছে। মধ্যমগ্রাম স্টেশন থেকে এটির দূরত্ব মাত্র ১.৫ কিলোমিটার। বাড়িতে নিচের তলায় দুটি কমার্শিয়াল দোকান আছে এবং পেছনের দিকে রয়েছে দুটো গ্যারেজ। অন্যদিকে দোতালায় আপনারা পেয়ে যাবেন দুটি বেডরুম, একটা ডাইনিং, একটা কিচেন,বাথরুম এবং ব্যালকনি।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন –  https://youtu.be/M_YA3ZDEx_c

তিন তলাতে আপনারা পেয়ে যাচ্ছেন একটা কিচেন একটা বাথরুম এবং একটা বেডরুম। বাড়িটির অন্য দুটো ফ্লোরে মার্বেল না থাকলেও দোতলাতে কিন্তু খুব সুন্দর ভাবে দামি রং করে মার্বেল ফিনিশিং দেওয়া হয়েছে। বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র 42 লক্ষ টাকা। যদি এই দুটি সম্পত্তির মধ্যে কোন একটি আপনারা কিনতে বা এগুলো দেখতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 9330887554.

Back to top button