কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই জমি বিক্রি, না দেখলে মিস করবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে সবদিক বজায় রেখে একটা নিশ্চিত বাসস্থান তৈরির চেষ্টা কিন্তু সমস্ত মানুষ করে থাকেন। কারণ একটা সুনিশ্চিত বাসস্থান ছাড়া কখনোই কিন্তু ভবিষ্যৎ ভাবা যায় না। কিন্তু জমি ছাড়া বাসস্থান তৈরি হবে কি করে? ভালো লোকেশনের মধ্যে সুযোগ্য বাজেট সহ জমি না পেলে তো এগোনই যাবে না।

তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আপনার স্বপ্ন পূরণের উদ্দেশ্যে আমরা এগিয়ে গিয়েছি এক ধাপ। নিয়ে চলে এসেছি আপনার জন্য একটি জমি বিক্রির খোঁজ যা হয় তো আপনার ইচ্ছে পূরণে সাহায্য করতে পারে। চলুন তাহলে আর সময় নষ্ট না করে জেনে নেওয়া যাক। আজ আমরা যে জমি বিক্রির কথা বলব সেটি বারুইপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে মাত্র সাড়ে তিন কিলোমিটার দূরত্বে অবস্থিত।

এটি হল তিন কাঠা সালি জমি। জমিতে সম্পূর্ণ মাটি দিয়ে উঁচু করা রয়েছে।১.৫ কাঠা করে এখানে মোট দুটি প্লট রয়েছে। এই জমির রাস্তা পেয়ে যাচ্ছেন ১২ ফুট। সুলভ দামের মধ্যে এত সুন্দর পরিবেশে বসবাস করার জন্য এই ধরনের জমি কিন্তু চট করে আপনারা আজকের বাজারে পাবেন না। এবার আসুন জমির যোগাযোগ ব্যবস্থার দিকে এক ঝলক চোখ রাখা যাক।

বারুইপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে এই জমির দূরত্ব কম বেশি ১৫ মিনিট। গোবিন্দপুর পোটোর মোড় থেকে মাত্র ৩০০ মিটারের দূরত্বের মধ্যেই রয়েছে এটি। এখান থেকে ইএম বাইপাস মাত্র তিন মিনিটের দূরত্বে। এছাড়াও হাতের মুঠোয় আপনারা খুব সহজেই পেয়ে যাচ্ছেন ব্যাংক, এটিএম, স্কুল, বাজার এবং হাসপাতাল প্রভৃতি। সমস্ত দিক বিবেচনা করে এই জমির মূল্য নির্ধারণ করা হয়েছে ৭ লক্ষ্য ৫০ হাজার টাকা/প্রতি কাঠা। সহজেই আপনারা কিন্তু এই জমি কিনে নিজেদের স্বপ্নের বাড়ির কাজ শুরু করে দিতে পারেন। যদি আগ্রহী থাকেন তাহলে আর এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না।
Contact : 9073145145(Fresh property)

Back to top button