কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই জমি বিক্রি, ভুলেও হাতছাড়া করবেন না সুযোগ!

নিজস্ব প্রতিবেদন: জমি বা বাড়ি কেনাটা বর্তমান সময়ে মানুষের কাছে একটা সব থেকে বড় লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে। অনেকেই যদিও সেকেন্ড হ্যান্ড বাড়ি কিনতে খুব একটা পছন্দ করেন না। তবে জমির ক্ষেত্রে কিন্তু কোনরকম প্রথমবার দ্বিতীয় এরম ব্যাপার নেই। তবে অবশ্যই বাসস্থান তৈরি করার জন্য একটা সঠিক পরিবেশে আর সুলভ বাজেটের মধ্যে জমি পাওয়াটা বাঞ্ছনীয়। মূল্যবৃদ্ধির বাজারে নয়তো সাধারণ মানুষের পক্ষে কিন্তু চলা কোনরকম ভাবেই সম্ভব নয়।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে আপনাদের সাথে জমি বিক্রির বিজ্ঞাপন শেয়ার করে নিতে চলেছি। চলুন তাহলে আর সময় নষ্ট না করে দেখে নেওয়া যাক এই প্রতিবেদন। আজকে আমরা যে জমিটির কথা বলব সেটি সুভাষগ্রাম রেলওয়ে স্টেশন থেকে মাত্র ২.৫ কিলোমিটার দূরত্বে অবস্থিত। দুই কাঠা এই সালী জমির লাগোয়া রাস্তা পেয়ে যাবেন ১২ ফিট। কম পরিবেশে সুন্দর বাড়ি তৈরি করা ঠিকানা এর থেকে ভাল আপনারা আর পাবেন না। এবার আসুন এই জমির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটু জেনে নেওয়া যাক যাতে ক্রেতাদের কোন রকমের সমস্যা না হয়।

সুভাষগ্রাম রেলওয়ে স্টেশন থেকে মাত্র ১২ মিনিটের দূরত্বে এই জমিটি অবস্থিত। বিদ্যাধরপুর রেলওয়ে স্টেশন আপনারা পেয়ে যাচ্ছেন এই জমি থেকে মাত্র তিন কিলোমিটারের দূরত্বে।NSC BOSE ROAD এই জমি থেকে মাত্র সামান্য দূরত্বের মধ্যেই রয়েছে। ব্যাংক থেকে শুরু করে এটিএম, বাজার সবকিছুই আপনারা পেয়ে যাবেন এখানে একেবারে হাটা দূরত্বে। সমস্ত দিক বিবেচনা করে প্রতি কাঠা এই জমির দাম রাখা হয়েছে ৩ লক্ষ টাকা। যদি আপনারা জমিটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর একেবারেই দেরি করবেন না।
Contact : 9073145145.

Back to top button