কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই জমি বিক্রি, ভুলেও মিস করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন: ভবিষ্যৎ সুনিশ্চিত করার লক্ষ্যে মানুষের প্রাথমিক চাহিদার মধ্যে অন্যতম একটি জিনিস হল জমি। যেকোনো বাড়ি তৈরির কাজ হোক অথবা প্রজেক্ট এর কাজ কখনোই কিন্তু জমি ছাড়া সম্ভব হয় না। ভালো পরিবেশে জমি কেনাটাও কিন্তু অনেক ভাগ্যের ব্যাপার। পশ্চিমবঙ্গের বেশিরভাগ মানুষই কমবেশি চেষ্টা করেন কলকাতার নিকটবর্তী জায়গায় জমি কেনার। কারণ এই অঞ্চলে সুযোগ-সুবিধা অন্যান্য জায়গার তুলনায় স্বাভাবিকভাবেই প্রচুর বেশি। আজকে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এমনই একটি জমির বিজ্ঞাপন। আশা করছি এটা আপনাদের পছন্দ হবে।

আজ সুন্দর পরিবেশের মধ্যে আপনাদের দুটি এক্সক্লুসিভ প্লট সম্পর্কে জানাবো। জমিটি অবস্থিত পশ্চিমবঙ্গের কলকাতা নিকটবর্তী গঙ্গাজোয়ারা এলাকায়। গড়িয়া স্টেশন থেকে আপনারা এখানে খুব সহজেই চলে আসতে পারবেন। পাশাপাশি সোনারপুর জংশন থেকে আপনারা টোটো ধরে এখানে চলে আসতে পারবেন। গঙ্গাজোয়ারা মোড় থেকে মাত্র পাঁচ মিনিটের হাঁটা পথে রয়েছে জমিটি। এখানে মোট ১০ কাঠা জমি রয়েছে। জমির আশেপাশে যেহেতু প্রচুর বসতবাড়ি রয়েছে সুতরাং আপনারা আজ জমি কিনে, কাল থেকেই কিন্তু বাড়ি তৈরির কাজ শুরু করে দিতে পারেন। এবার আসা যাক দ্বিতীয় জমিটির কথায়।

দ্বিতীয় জমিটির মোট পরিমাণ হলো ২২ কাঠা। সুন্দর মনোরম পরিবেশের মধ্যে এই ধরনের বসবাসযোগ্য জমি কিন্তু আপনারা আর চট করে পাবেন না। জমির লাগোয়া দশ ফুটের রাস্তা রয়েছে। এই লোকেশন থেকেও গড়িয়া স্টেশন মাত্র ৫ কিলোমিটার দূরত্বে। ৩.৮ কিলোমিটার দূরত্বে রয়েছে সোনারপুর স্টেশন। এছাড়াও ৫০০ মিটারের মধ্যেই আপনারা পেয়ে যাচ্ছেন স্কুল, বাজার ছাড়াও অন্যান্য সুযোগ-সুবিধা। প্রতি কাঠা আপনারাই জমি পাচ্ছেন মাত্র ২ লক্ষ ৮০ হাজার টাকায়। সুতরাং আর দেরি করে এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না।
Contact – 9073145145(Fresh property)

Back to top button