কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে এই জমি বিক্রি, না দেখলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন: আপনি কি সম্প্রতি নিজের বাড়ি তৈরি করার জন্য একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে জমির খোঁজ চালাচ্ছেন? ভালো লোকেশন এর মধ্যে জমির চাহিদা কি আপনাকে বিরত কয়েক বছরে প্রচুর সমস্যার মুখে ফেলেছে? তাহলে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুধুমাত্র আপনাদের জন্য।

আজকের এই প্রতিবেদনে কলকাতার কাছে খুব সুন্দর লোকেশনে আমরা একটি জমি বিক্রির বিজ্ঞাপন আপনাদের দেখাতে চলেছি। সহজেই কিন্তু এই জমি কিনে আপনারা নিজেদের বাড়ির কাজ শুরু করে ফেলতে পারেন। এই জমিটি হল রেডি টু মুভ অর্থাৎ আজ কিনে কাল থেকেই কিন্তু আপনারা বাড়ির কাজ শুরু করতে পারেন।। চলুন এবার জমিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

আমাদের আজকের লোকেশন হল সোনারপুর জংশন রেলওয়ে স্টেশন। এখান থেকে মাত্র পাঁচ কিলোমিটার দূরত্বের মধ্যেই রয়েছে ৫ কাঠা রেসিডেন্সিয়াল ল্যান্ড। ১২ ফুট পিচ রাস্তার লাগোয়া এই জমিটি তৈরি করা হয়েছে যার সামনে বেশ বড়সড়ো কিছু বাড়িঘর রয়েছে। অর্থাৎ যারা বাড়ির কাজ দ্রুত শুরু করতে চান তাদের কিন্তু কোন অসুবিধা হবে না।।

সুন্দর নিরিবিলি পরিবেশে বসবাস করার জন্য এর থেকে ভালো জমি আর হতে পারে না। এবার আসুন একবার এই জমির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটু জেনে নেওয়া যাক। মনে রাখবেন যোগাযোগ ব্যবস্থা যদি দুর্বল হয় সেক্ষেত্রে কিন্তু জমিও কখনো পারফেক্ট হতে পারেনা।

এই জমি থেকে ৩.৫ কিলোমিটার দূরত্বের মধ্যেই রয়েছে টাকি রোড। পাশাপাশি এখান থেকে বারাসাত জংশন রেলওয়ে স্টেশন আপনারা পেয়ে যাচ্ছেন কমবেশি ৭ কিলোমিটার এর দূরত্বে। পাশাপাশি মাত্র সাড়ে চার কিলোমিটার এর মধ্যেই আপনারা পেয়ে যাবেন কড়েয়া কদম্বগাছি রেলওয়ে স্টেশন।

হাতের মুঠোতেই পেয়ে যাচ্ছেন ব্যাংক, এটিএম, বাজার, স্কুল থেকে শুরু করে বিভিন্ন নামিদামি হাসপাতাল আর নার্সিংহোম। প্রতি কাঠা এই জমির মূল্য নির্ধারণ করা হয়েছে ৬.৫০ লক্ষ টাকা। আপনারা যদি বাড়ি তৈরি করতে আগ্রহী থাকেন এবং জমিটি আপনাদের পছন্দ হয় তাহলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে কথা বলে নিতে পারেন।
Contact : 9073145145.

Back to top button