কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে একদম সস্তায় এই নতুন দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: কম খরচের মধ্যে বাড়ি তৈরি করার চেষ্টা অনেকেই করে থাকেন। তবে দীর্ঘমেয়াদী চেষ্টার কারণে অনেক ক্ষেত্রেই কিন্তু এটা সফল হয়ে ওঠেনা। আসলে বাড়ি তৈরি করা কোন ছোটখাট ব্যাপার নয়। বহুদিনের চেষ্টায় এবং বহু মানুষের পরিশ্রমে এটা সফল হয়ে ওঠে। তবে যারা নিজেদের জীবনে ব্যস্ত রয়েছেন তারা কখনোই এই চেষ্টা সফল করে তুলতে পারেন না।

আজকালকার দিনে বহু মানুষ তাই রেডিমেড বাড়ি ক্রয় করার চেষ্টা করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে একটি দুর্দান্ত লোকেশনের মধ্যে রেডিমেড বাড়ির ঠিকানা শেয়ার করে নেব। ছোট ফ্যামিলির জন্য কিন্তু পারফেক্ট পরিকল্পনা সহ এই বাড়িটি একেবারেই আদর্শ। যদি ভালো লাগে সে ক্ষেত্রে অবশ্যই ক্রেতা হিসেবে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করতে পারেন।।

এই বাড়িটি অবস্থিত হুগলির গরলগাছা এলাকায়। তিন কাঠা জমির উপর এই দোতলা বাড়িটি নির্মাণ করা হয়েছে। বাড়িটির ভেতরের রুমগুলোতে খুব সুন্দর ভাবে রং করা থাকলেও বাইরে কিন্তু আপনাকে অবশ্যই কেনার পর রং করিয়ে নিতে হবে। বাড়িতে সাধারণ ফ্লোরিং রয়েছে। তবে কিচেন আর বাথরুমে আপনারা টাইলস পেয়ে যাবেন। বাড়ির ভেতরে স্পেস এবং প্রত্যেকটা রুমই কিন্তু খুবই বড় সুতরাং যারা একটু খোলা মেলা জায়গায় থাকতে পছন্দ করেন তাদের কিন্তু কোন রকমের কোন অসুবিধা হবে না।

এবার আমরা চলে আসব বাড়িটির মূল্য এবং অন্যান্য বিষয়ের কথায়। বাড়িটির সামনে প্রায় ৮ ফুটের চওড়া রাস্তা রয়েছে। বিভিন্ন প্রয়োজনীয় জায়গা থেকে বাড়িটি খুব একটা দূরত্বে অবস্থিত নয়। হাতের মুঠোয় স্কুল থেকে শুরু করে বাজার সবকিছুই আপনারা পেয়ে যাবেন। সুতরাং বসবাসের জন্য খুব সহজেই একেবারে সময় নষ্ট না করে এই বাড়িটা আপনারা কিনতে এগিয়ে আসতে পারেন।। ডানকুনি রেলওয়ে স্টেশন থেকে খুব সামান্য দূরত্বে এটি অবস্থিত। এই বাড়িটির দাম রাখা হয়েছে ৩৪ লক্ষ টাকা। যোগাযোগ করার নম্বর: 8910308548.

Back to top button