কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে একদম সস্তায় এই নতুন দোতলা বাড়ি বিক্রি, সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: আমাদের চারপাশে প্রতিনিয়ত যে হারে জনবসতি বেড়ে চলেছে তাতে একটা স্থায়ী আর নির্দিষ্ট বাসস্থান খুঁজে পাওয়া কিন্তু খুব কঠিন কাজ। লক্ষ্য করে দেখবেন অনেক ক্ষেত্রেই ভালো বাসস্থান পাওয়া গেলেও ভালো পরিবেশ পাওয়া যায় না; আর কোন সময় দরুন আপনি ভালো পরিবেশ পেয়েও গেলেন হয়তো বাড়িটি কেনার বাজেট আমাদের সাধ্যের মধ্যে থাকে না। নতুন বাড়ি তৈরি করা বেশ ঝামেলার ব্যাপার সুতরাং আজকাল বেশিরভাগ মানুষেরাই সেকেন্ড হ্যান্ড প্রপার্টি কেনার কথা চিন্তাভাবনা করছেন।

এই সমস্ত সেকেন্ডহ্যান্ড সম্পত্তির একটাই সুবিধাজে অল্প একটু খরচ করলে বা পরিবর্তন করে নিলেই তা ব্যবহারের উপযুক্ত হয়ে ওঠে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা পাঠকদের জন্য নিয়ে চলে এসেছি দুটি এমন বাসস্থানের খোঁজ যা কমবেশি হয়তো আপনাদের পছন্দ হতে পারে। চলুন তাহলে এক ঝলক বিস্তারিত জেনে নেওয়া যাক এই পুরো বিষয়টি নিয়ে।

আজকে আমরা যে দুটি সম্পত্তি দেখাবো তার মধ্যে রয়েছে একটি দত্তপুকুরের বাড়ি এবং অন্যদিকে রয়েছে বারাসাতের একটি ফ্ল্যাট। শিয়ালদহ থেকে মাত্র ৫০ থেকে ৫৫ মিটার ট্রেনে আসলেই আপনারা বারাসাত পৌঁছে যাবেন। রাস্তা থেকে ঢিল ছোড়া দূরত্বে ফ্ল্যাট টি অবস্থিত। তিন তলা বিল্ডিং এর একেবারে টপ ফ্লোরে এই ফ্ল্যাট অবস্থিত এবং সম্পূর্ণ ফার্নিশ করা অবস্থায় এটি রয়েছে।

ড্রয়িং রুম বেডরুম এবং কিচেন বাথরুম সহকারে এই দারুন ফ্ল্যাটটি কিন্তু যে কোন ছোট বা মাঝারি ফ্যামিলির পক্ষে একেবারে আদর্শ। বাথরুম এবং কিচেন দুটো জায়গাতেই মোটামুটি আধুনিক অনেক সজ্জা করা রয়েছে। ফ্ল্যাটের সামনেই আপনি পেয়ে যাবেন কুড়ি ফুটের রাস্তা। মাত্র ১৫ লক্ষ টাকার মধ্যে আপনি এই ফ্ল্যাট টি পেয়ে যাবেন।

এবার চলে আসা যাক দত্তপুকুরে। এই বাড়িতে আপনি জমি পাবেন এক কাঠা ৭ ছটাক। দত্তপুকুর স্টেশন থেকে মাত্র ১০ মিনিটের দূরত্বে রয়েছে এই বাড়িটি। এই বাড়িটির নিচে আপনারা পেয়ে যাবেন দুটি বেডরুম, একটা বাথরুম এবং হল। সব মিলিয়ে এই বাড়িটি হল ১০০০ স্কয়ার ফিট। যদিও বাড়িটি দোতলায় কিছু বিশেষ করা নেই।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/8y5ExwD4wTo

তবে সম্পূর্ণ স্ট্রাকচার তোলা রয়েছে, আপনি চাইলে নিজের পছন্দ মতন কাজ করে নিতে পারবেন। এই বাড়িটির দাম রাখা হয়েছে ২২ লক্ষ টাকা। যদি আপনারা এই দুটি সম্পত্তির মধ্যে একটাও কিনতে বা আর কোন বিস্তারিত তথ্য জানতে আগ্রহী থাকেন সে ক্ষেত্রে আর সুযোগ হাতছাড়া করবেন না। দেরি না করে 9903661846 নম্বরে যোগাযোগ করে নিন।।

Back to top button