কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে জলের দামে এই নতুন দোতলা বাড়ি বিক্রি, দাম শুনলে অবাক হবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: বাড়ি বলতে আমরা বুঝি নিজেদের মাথার উপর থাকা একটি আশ্রয়স্থলকে। প্রাচীনকালে যদিও মানুষের মধ্যে এই আশ্রয়স্থল নিয়ে বিশেষ কোনো ধারণা ছিল না। তখন মানুষ শুধুমাত্র প্রাকৃতিক দুর্যোগ থেকে বাঁচার জন্যেই একটা ঠিকানা খুঁজতো। আর সেই ঠিকানা খুব সহজেই বিভিন্ন গাছের কোটরে বা আদিম গুহায় তারা পেয়ে যেত। তবে আধুনিক মানুষ কিন্তু এভাবে বসবাস করতে পারে না। যুগের পরিবর্তনের সাথে সাথে আমাদের জীবনযাত্রা তেও এসেছে অনেক পরিবর্তন। বিগত কয়েক বছরেই গোটা দেশে ব্যাপক পরিমাণে জনবসতি বেড়ে গিয়েছে।

এমতাবস্থায় যে হারে মূল্যবৃদ্ধি হয়ে চলেছে তাতে কোন ভালো জায়গার মধ্যে বাজেট ফ্রেন্ডলি জমি বা বাড়ি কিন্তু চট করে পাওয়া যায় না। আজকাল বহু মানুষই ঝক্কি এড়ানোর জন্য রেডিমেড বাড়ির খোঁজ চালিয়ে থাকেন। বেশিরভাগ ক্ষেত্রেই এই বাড়িগুলো হয়ে থাকে রেডি টু মুভ। যদি সেটা নাও হয় সেক্ষেত্রেও কিন্তু ক্রেতাদের খুব একটা সমস্যা হয় না। এরকম পাঠকদের উদ্দেশ্যেই আমরা নিয়ে চলে এসেছি আজকের এই বিশেষ প্রতিবেদন। টাকী পুরসভা হচ্ছে আমাদের আজকের লোকেশন।

আজ আমরা এই এলাকায় চার কাঠা জমির উপর তৈরি সম্পূর্ণ বাউন্ডারি ওয়াল দিয়ে ঘেরা একটি দোতলা বাড়ি বিক্রির কথা বলব। এই বাড়িটির একেবারে শুরুতেই আপনারা পেয়ে যাচ্ছেন একটি লম্বা বারান্দা, তারপর সুন্দর দেখে ২টি বেডরুম, একটা ড্রইং কাম ডাইনিং এরিয়া এবং একটি বাথরুম। সিঁড়ি দিয়ে উঠেই পরবর্তী ফ্লোরে আপনারা পেয়ে যাচ্ছেন আরও দুটি ঘর। বাড়িটির কিচেন তৈরি করা হয়েছে সিঁড়ি দিয়ে ওঠার মুখে।

বাড়িটির উপরের অংশ অর্থাৎ দোতলার বেশিরভাগটাই কিন্তু আন্ডার কনস্ট্রাকশন রয়েছে। এই সুন্দর বাড়িটা কেনার পর কিন্তু আপনাদের খুব বেশি খরচা করতে হবে না। শুধুমাত্র দোতলাটা সাজিয়ে গুছিয়ে তৈরি করে নিলেই কাজ শেষ হয়ে যাবে। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৪২ লক্ষ টাকা। রাস্তার উপরেই এবং স্টেশনের কাছে এত সুন্দর আর দুর্দান্ত বাড়ি এত কমে জাস্ট ভাবাই যায় না। দেরি না করে এটি কেনার জন্য দ্রুত নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 9477637674.

Back to top button