কলকাতার আশেপাশেই দারুণ লোকেশনে অল্প দামে এই নতুন বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: ভালো অবস্থানের মধ্যে বাজেট বজায় রেখে জমি বা বাড়ি ক্রয় করাটা কিন্তু সোজা কথা নয়। বেশিরভাগ ক্ষেত্রেই কিন্তু মনের মতন পরিবেশ বা বাজেট পাওয়া যায় না। যে কারণে হাজার চেষ্টা করার পরেও আমরা স্বপ্নের বাড়ি বা মন মত ঠিকানা খুঁজে পাই না। তবে আজকের এই প্রতিবেদনে আমরা হয়তো আপনাদের এই সমস্যার কিছুটা হলেও সমাধান করতে পারব।

কারণ আজ আমরা কলকাতার নিকটবর্তী অঞ্চলের মধ্যে এমন একটি বাড়ির লোকেশন আপনাদের সাথে শেয়ার করব যেটি নিলে আপনি কিন্তু খুব ভালোভাবেই লাভবান হবেন। আপনারা যারা নতুন বাড়ি তৈরীর কথা চিন্তাভাবনা করছেন বা নতুন বাড়ির কাজ শুরু করতে চান তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

আজকে আমরা যে বাড়িটি বিক্রয়ের কথা বলব সেটি মধ্যমগ্রামে অবস্থিত। মধ্যমগ্রাম স্টেশন থেকে দূরে হলেও হৃদয়পুর থেকে মাত্র পাঁচ থেকে সাত মিনিট হাঁটা পথে রয়েছে এই বাড়িটি। বাড়িটির সামনে ১২ ফুটের চওড়া রাস্তা রয়েছে। চার থেকে পাঁচটা প্লট পরেই এখানে আপনারা একটা ২০ ফুটের রোডও পেয়ে যাবেন। দু কাঠা জমির উপর এই বাড়িটিতে তিন তলার ফাউন্ডেশন করা আছে। বাড়িটিতে চারটি বেডরুম, দুটি বাথরুম এবং দুটি কিচেন রয়েছে। ভেতর এবং বাইরে একেবারে যা চকচকে বাড়ি হলেও মেঝেতে কিন্তু কোন রকমের মার্বেল বা টাইলসের ফিনিশিং নেই।

সুতরাং যিনি বাড়িটি কিনবেন তাকে কিছু অংশ রং এবং আলাদা করে মার্বেল বসাতে চাইলে বসিয়ে নিতে হবে। দুর্দান্ত লোকেশনে অবস্থিত এই বাড়িটির দাম রাখা হয়েছে ২৬ লক্ষ টাকা। যদি আপনারা বাড়িটি কিনতে আগ্রহী থাকেন বা আপনার কোন পরিচিত এই সময় বাড়ি কেনার কথা চিন্তাভাবনা করছে সে ক্ষেত্রে একেবারেই দেরি করবেন না। দেরি করলে হয়তো এই সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।
যোগাযোগ করার নম্বর: 9330887554.

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন –https://youtu.be/t2_xVEBgsSg

Back to top button