কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই ঝাঁ চকচকে দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের কাছে এমন একটি জায়গা যেখানে সারা দিনের পরিশ্রমের পর বিশ্রাম পাওয়া যায়। তবে যদি সেটা নিজেদের বাড়ি বা নিজস্ব বাড়ি না হয় সেক্ষেত্রে কিন্তু প্রচণ্ড সমস্যার মুখোমুখি পড়তে হয়। অনেক সময় তেই আমাদের নিজস্ব বাড়ি না থাকার দরুন লোকের বাড়িতে ভাড়া থাকতে হয়।

সেক্ষেত্রে মাথার উপরে ছাদ থাকলেও কোন স্বাধীনতা কিন্তু থাকে না। তাই একটা সময়ের পর মানুষ চেষ্টা করেন যেভাবে ‌ হোক নিজেদের একটা বাড়ি তৈরি করার। তবে যদি কোন কারণে সেটা সম্ভব না হয় সেক্ষেত্রে আজকাল কিন্তু অনেকে রেডিমেড বাড়িও কিনতে পারেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি বাড়ি বিক্রির খোঁজ আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি।

এই বাড়িটি কলকাতার খুব নিকটে মধ্যমগ্রামে অবস্থিত। এত দুর্দান্ত লোকেশনের মধ্যে এই ধরনের বাড়ি কিন্তু আপনারা চট করে পাবেন না। এটি কিন্তু একেবারে নতুন বাড়ি যেটার বাইরে আর ভেতরে খুব সুন্দর ভাবে রং করা রয়েছে।। এছাড়াও ঘরের প্রত্যেকটা জায়গা খুব সুন্দর ভাবে টাইলস এবং মার্বেল দিয়ে ফিনিশিং করা হয়েছে। বাথরুম এবং কিচেন দু জায়গাতেই আপনারা আধুনিক সজ্জায় সজ্জিত সব ধরনের ব্যবস্থা পেয়ে যাবেন। সুতরাং যদি আপনার বাড়িটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে সহজে এগিয়ে আসতে পারেন। ছোট বা মাঝারি ফ্যামিলি হলে কিন্তু বাড়িটিতে থাকতে কোন রকমের অসুবিধা হবে না।।

যদিও বাড়িটির বিস্তারিত লোকেশন বা দাম সম্পর্কে কিছু জানা যায়নি। সঙ্গে একটি ভিডিও যুক্ত করা হয়েছে যেখানে আপনারা বাড়িটি দেখে নিতে পারবেন। যদি পছন্দ হয় সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নেবেন। আশা করছি এই বাড়িটি আপনাদের ভালো লাগবে।
Contact :6290306767/6291372108.

Back to top button