কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই দোতলা বাড়ি বিক্রি, না দেখলে হবে হাতছাড়া!

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রাথমিক চাহিদা হিসেবে সবার প্রথমেই রয়েছে বাসস্থান। খাদ্য এবং বস্ত্রের পরে একটি নিশ্চিত আশ্রয় না থাকলে কিন্তু মানুষের জীবনটাই বৃথা হয়ে যায়। তাই দীর্ঘ সময়ের অর্থ সঞ্চয় করে মানুষ বরাবর একটা বাসস্থান কেনার বা তৈরি করার চেষ্টা করে থাকেন। ব্যস্ততম এই সংসারে আজকাল বহু মানুষ কিন্তু ফ্ল্যাট বা বাড়ি বিক্রির দিকে ঝুঁকে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই কাজে কম বেশি আপনাদের অনেকটাই সাহায্য করে থাকে।

আজ এই মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়া একটি বাড়ির বিজ্ঞাপন আপনাদের সামনে তুলে ধরতে চলেছি। বাড়িটি সম্পর্কে সমস্ত বিস্তারিত তথ্য এবং যোগাযোগ করার নম্বর আমরা প্রতিবেদনের শেষে উল্লেখ করে দেবো। যদি এই সময়ের মধ্যে আপনি বা আপনার কোন পরিচিত বাড়ি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে একেবারেই সময় নষ্ট না করে আমাদের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নেবেন

আজ যে বাড়িটি আপনাদের বিক্রির ব্যাপারে জানাবো সেটা গড়িয়া স্টেশন এবং গড়িয়া AS-3 বাসস্ট্যান্ড থেকে মাত্র 10 মিনিটের হাঁটা দূরত্বে অবস্থিত। বাড়িটির সামনে চার ফুটের একটি চওড়া রাস্তা রয়েছে। তবে অবশ্যই এটা কেনার পর বাইরের অংশে আপনাদের রং করিয়ে নিতে হবে। ২ কাঠা ৪ ছটাক জমির উপর অবস্থিত রয়েছে এই দোতলা বাড়িটি। বাইরের অংশে কোনরকম রং না থাকলেও ভেতরে কিন্তু খুব সুন্দর ভাবেই প্রত্যেকটা রুম মেনটেন করে রং করা হয়েছে।। এমনকি বাড়িটির সমস্ত কাগজপত্র আপটুডেট অবস্থায় রয়েছে এবং বাস্তু কনভারসেশন করাও রয়েছে।

সম্পূর্ণ বাড়িটিতে সাধারণ ফ্লোরিং থাকলেও বাথরুম আর কিচেনে রয়েছে টাইলসের ফিনিশিং।বাড়িটি থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই রয়েছে বাজার, হাসপাতাল এবং বাস স্ট্যান্ড। সমস্ত দিক হিসেব করে বাড়িটির দাম রাখা হয়েছে 36 লক্ষ টাকা। যদি আপনারা ক্রেতা হিসেবে যোগাযোগ করতে চান সেক্ষেত্রে অবশ্যই নিচের দেওয়া নম্বরে কথা বলে নিতে পারেন।
Contact – 9477174669.

Back to top button