কলকাতার কাছেই পারফেক্ট লোকেশনে দুর্দান্ত এই দোতলা বাড়ি বিক্রি, দাম শুনলে হাঁ হবেন আপনিও

নিজস্ব প্রতিবেদন: বরাবর থেকে কিন্তু মানুষের মধ্যে বাড়ি আর জমি কেনার উপর আগ্রহ দেখা গিয়েছে। বিশেষ করে আজকাল অনেকেই কিন্তু একটা সুযোগ্য পরিবেশের মধ্যে স্থায়ী বাসস্থানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে যেটা সবথেকে বড় সমস্যা তাহলে পুরনো বাড়ি কিনলে কাগজপত্র অথবা অনেক জিনিস মন মত পাওয়া যায় না।

কিন্তু যদি একটি ভালো পরিবেশের মধ্যে সমস্ত সুযোগ-সুবিধা সহ একটি বাড়ি আপনারা কিনতে পারেন তাহলে কেমন হয়? আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্যই নিয়ে এসেছি একটি বাড়ির খোঁজ যা চন্দননগরে বিক্রির জন্য সম্প্রতি শেয়ার করা হয়েছে। যদি প্রতিবেদনটি পড়ার পর আপনাদের বাড়িটি ভালো লাগে তাহলে অবশ্যই কিন্তু সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

চন্দননগরে অবস্থিত এই বাড়িটির ২ কাঠা ১ ছটাক জমির উপর অবস্থিত। এই সম্পত্তিটির বয়স হলো ১০ বছর। বাড়িটিতে সবমিলিয়ে পাঁচটি বেডরুম রয়েছে। এছাড়াও রয়েছে দুটি বাথরুম এবং দুটি কিচেন। বাড়িটির সম্পূর্ণ মেঝের কিছুটা অংশ টাইলস আর কিছুটা অংশ মোজাইক করা রয়েছে। দোতলা এই বাড়িটিতে যে দুটি বাথরুম রয়েছে দুটোতেই টাইলস বসানো রয়েছে এবং রান্নাঘরেও আধুনিকভাবে সবকিছু সাজানো রয়েছে।

বাড়িটির দুদিকেই রোদ আর বৃষ্টি থেকে বাঁচার জন্য টিন দিয়ে শেড করা রয়েছে তাই আপনাদের আর আলাদা করে খরচ করার কিন্তু প্রয়োজন হবে না। বাড়িটিতে যে ড্রয়িং রুম রয়েছে তার সিলিং আর মেঝে দুর্দান্ত ডিজাইন করা রয়েছে এবং আকারটাও তুলনামূলকভাবে অনেকটাই বড়।

ভিডিওটি দেখলেই আপনারা বুঝতে পারবেন বাড়িটির ভেতরের কালার কম্বিনেশন এতটাই দুর্দান্ত যে যে কোন মানুষেরই সহজে পছন্দ হয়ে যাবে। চন্দননগর স্টেশন থেকে মাত্র তিন মিনিটের হাঁটা দূরত্বে এই বাড়িটি অবস্থিত। পাথর ছোড়া দূরত্বে বাজার এবং হাসপাতাল রয়েছে এখান থেকে। আলাদাভাবে গাড়ির পার্কিং করতে না পারলেও আপনারা কিন্তু খুব সহজেই বাইক পার্ক করতে পারবেন।

ভবিষ্যতে কোন সমস্যা হলে সহজেই আপনারা লোন নিতে পারবেন কারণ ডকুমেন্টের কোন অসুবিধা এখানে থাকছে না। সবমিলিয়ে দুর্দান্ত এই বাড়িটির দাম রাখা হয়েছে ৬০ লক্ষ টাকা। যেকোনো ছোট বা মাঝারি ফ্যামিলি খুব সহজেই এই বাড়িটি কিনে নিতে পারেন আপনাদের বাজেটের মধ্যে থাকলে। যদি এই বাড়িটি পছন্দ হয় বা অন্যান্য কোন বিষয় সম্পর্কে জানতে আগ্রহী থাকেন তাহলে আর দেরি না করে যোগাযোগ করুন 8240174758/8910254563 এই নম্বর গুলিতে।

Back to top button