কলকাতার বুকে প্রপার লোকেশনে খুবই সস্তায় এই অসাধারণ দোতলা বাড়ি বিক্রি, মিস করবেন না এই সুযোগ

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রধান তিনটি মৌলিক চাহিদার মধ্যেই রয়েছে বাসস্থান। বাসস্থানের যোগান না থাকলে কিন্তু একটা সময়ের পরে মানুষকে প্রচুর পরিমাণে সমস্যার মুখোমুখি পড়তে হয়।। মূল্যবৃদ্ধির বাজারে ধৈর্য ধরে একটা বড় সময় ধরে মানুষের পক্ষে হয়তো বাড়ি তৈরি করাটা সম্ভব হয়ে ওঠে না। এক্ষেত্রে বেশিরভাগ মানুষই কিন্তু সেকেন্ড হ্যান্ড রেডিমেড বাড়ি কেনার দিকে ঝুঁকে পড়েছেন। আজকের বিশেষ প্রতিবেদনে তাই আপনাদের সমস্যার সমাধান করতে আমরা নিয়ে চলে এসেছি একটি সম্পূর্ণ রেডিমেড বাগানবাড়ি।

যারা একটু খোলামেলা প্রাকৃতিক পরিবেশের মধ্যে সময় অতিবাহিত করতে চান তারা অবশ্যই আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি পড়ে সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিন। আজ আমরা যে বাগানবাড়িটি আপনাদের দেখাবো সেটি সাউথ কলকাতায় অবস্থিত। জল বা ইলেক্ট্রিসিটির এখানে কোন সমস্যা নেই। এই বাড়িটি থেকে খুব সামান্য দূরত্তের মধ্যে আপনারা সরকারি এবং বেসরকারি স্কুল, বাজার, ব্যাংক এবং এটিএম সবকিছুই পেয়ে যাবেন।

সাত কাটা জমির উপর অবস্থিত এই বিশাল বাগানবাড়িটির লন প্রচুর ভাবে বিস্তৃত এবং নানান ধরনের গাছ-গাছালি দিয়ে সাজানো রয়েছে। বিভিন্ন ধরনের ফুল থেকে শুরু করে পাতাবাহার বা ফলের গাছ আপনারা পেয়ে যাবেন। সামনে খুব সুন্দর করে একটা ফোয়ারা করা হয়েছে তবে সেটা আপনাদের একটু রিনোভেশন করে নিতে হবে। একটু ধার ধরে গেলেই আপনারা পেয়ে যাবেন খুব সুন্দর ভাবে একটা জলের ঘাটের মতন ব্যবস্থা। এবং তার সোজা গেলেই আপনারা পেয়ে যাবেন সার্ভেন্ট কোয়াটার। এবার চলে আসা যাক বাড়িটির অন্দরমহলে।

বাড়িটির প্রবেশ পথের শুরুতেই রয়েছে খুব সুন্দর একটি লিভিং কাম ডাইনিং রুম। তারপর রয়েছে একটি মাস্টার বেডরুম, কিচেন এবং টয়লেট। বাথরুমে মোটামুটি বেসিন কমোড এবং শাওয়ার সবকিছুই বসানো আছে। সম্পূর্ণ ফ্লোর মার্বেল ফিনিশিং করা। ফার্স্ট ফ্লোরে উঠতেই ঠিক একই রকম ভাবে আপনারা ডাইনিং রুম থেকে শুরু করে পূজোর ঘর, বেডরুম এবং বিশাল আকৃতির বাথরুম পেয়ে যাচ্ছেন। কিচেন এবং বাথরুম দুটোই বেশ ভালোভাবে সাজানো। ভেন্টিলেশনের জন্য বিশাল বড় জানলা রয়েছে সুতরাং কোন সমস্যা হবে না।

এবার চলে আসা যাক বাড়িটির ছাদে। বাড়িটির ছাদেও আপনারা খুব সুন্দর বাগান করে নিতে পারবেন কারণ এটা এতটাই বড়। ছাদের সামনের অংশে দাঁড়ালে নিচের দিকের বিস্তৃত লন দেখতে কিন্তু খুবই সুন্দর লাগবে। খুব সহজেই একটু নিরিবিলি প্রাকৃতিক পরিবেশের মধ্যে নিজেদের দিন অতিবাহিত করতে চাইলে এই ভিলাটি আপনারা কিনে নিতে পারেন। শুধুমাত্র বাইরের লনটি একটু সারিয়ে নেওয়ার জন্য আর বাড়িতে একটু রং করে নেওয়ার জন্য আপনাদের কিছু খরচ পড়বে। এছাড়া বাদবাকি অংশ কিন্তু রেডি টু ইউজ অবস্থাতেই রয়েছে। বাড়িটির দাম সম্পর্কে কোন বিস্তারিত তথ্য উল্লেখ করা হয়নি শুধুমাত্র যোগাযোগ নম্বর দেওয়া হয়েছে। সুতরাং আগ্রহী ব্যক্তিদের জন্য আমরা এই যোগাযোগ নম্বরটি নিচে তুলে ধরলাম।
Contact : 7003197170.

Back to top button