সংসারের নানারকম সমস্যায় জেরবার! চাল দিয়ে শুধু করুন এই ছোট্ট একটি কাজ, আপনার সব সমস্যা দুর হবে চিরতরে

নিজস্ব প্রতিবেদন: কম বেশি আমাদের প্রত্যেকের জীবনেই আর্থিক সমস্যা বা বিভিন্ন ধরনের বাধা লক্ষ্য করা যায়। এই সমস্ত কারণগুলি জন্য হয়তো আমাদের অনেক কাজ পূরণ হয়ে ওঠে না। বিশেষ করে যারা নতুন ব্যবসা শুরু করেছেন বা চাকরিতে যোগ দিয়েছেন তাদের নানান ধরনের সমস্যা দেখা দেয়। বিভিন্ন চেষ্টার পরেও এই জাতীয় সমস্যা গুলো কখনো সমাধান হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই নিয়ে চলে এসেছি এমন কিছু বাস্তু টিপস যা হয়তো আপনাদের সমস্ত সমস্যা সমাধান করে দেবে। অবশ্যই তাই এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজেদের মতামত আমাদের সঙ্গে শেয়ার করে রাখেন।

১) আজ আমরা বলবো চালের কথা। প্রত্যেকের বাড়িতেই কিন্তু চাল থাকে। যাদের বিভিন্ন আর্থিক সমস্যা বা আর্থিক সংকট দেখা দিয়েছে তাদের প্রথমেই এই ক্ষেত্রে কয়েকটি জিনিস সংগ্রহ করে নিতে হবে। সেগুলি হল একটি লাল কাপড়, কাঁচা হলুদ অথবা শুকনো হলুদের গাট,কড়ি,১ টাকার কয়েন, ওক এবং কিছুটা পরিমানে ধান নিয়ে নিন। এই সমস্ত উপকরণগুলোকে লাল কাপড়ের মধ্যে বেঁধে আপনাদের পরপর কয়েকটি কাজ করতে হবে।

মনে রাখবেন দিনটা যেন হয় শুক্রবার। এই দিন একেবারে সকাল সকাল স্নান করে প্রথমেই আপনাদের মা লক্ষ্মী অথবা যে দেবতার আরাধনা করে থাকেন তার পূজো করে নিতে হবে। পুজো করা শেষ হয়ে গেলে এই কাপড়ের পুটলিটাকে ঠাকুরের সামনে কিছুক্ষণ রেখে দেবেন এবং নিজেদের মনস্কামনা বা অসুবিধা জানিয়ে প্রার্থনা করবেন। তারপর এই লাল কাপড়ের পুটলিটিকে বাড়ির মধ্যে থাকা চালের বস্তা টিন অর্থাৎ যেখানেই আপনারা চাল রেখে থাকেন তার মধ্যে ঢুকিয়ে দেবেন। মনে রাখবেন এরপর এই বস্তা থেকে চাল বের করা হলেও কাপড়ের পুটলি যেন ভেতরে থেকে যায়।

২) দ্বিতীয় যে টিপসটি আপনাদের ট্রাই করতে হবে সেটাও অনেকটা একই রকম ভাবেই করতে হবে। এই ক্ষেত্রে এতগুলো উপকরণ না নিয়ে লাল কাপড়ের মধ্যে শুধুমাত্র আতপ চাল পেতে ঠাকুরের সামনে পুজো করতে হবে এবং পরবর্তীতে সেটাকে ঠাকুরের আসনের একদম পেছনের দিকে যেখানে কারো নজর যাবে না সেখানে রেখে দিতে হবে।। দেখবেন যে কোন আর্থিক সমস্যা বাধা খুব সহজেই কিন্তু এই দুটি টিপসের মাধ্যমে দূর হয়ে যাবে। তবে অবশ্যই সম্পূর্ণ বিশ্বাসের সাথে ভগবানকে প্রার্থনা করে আপনাদের এই কাজটি করতে হবে। আপনার প্রার্থনার মধ্যে বিশ্বাস না থাকলে কিন্তু এই ইচ্ছা চট করে পূরণ হবে না। তাই পুরো বিষয়টাই নির্ভর করছে আপনার উপরে।

Back to top button