কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই জমি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: দেশের এই ঘনবসতির যুগে বসবাসের উপযুক্ত জমি পাওয়াটা কিন্তু সোজা কথা নয়। আজকাল অনেকেই বাড়িঘর তৈরি করতে গিয়ে এই কারণে সমস্যায় পড়ছেন। কারণ বহু ক্ষেত্রেই উপযুক্ত জমি পাওয়া গেলেও তা বাজেটের বাইরে হয়ে যায় সাধারণ মানুষের জন্য। অনেক সময় বাজেটের মধ্যে সবকিছু থাকলেও আশেপাশের পরিবেশ হয়তো খুব একটা মনের মতন হয় না। যার ফলস্বরূপ শেষমেশ বেশ অসুবিধার মধ্যে পড়তে হয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য একটি জমি বিক্রির বিজ্ঞাপন নিয়ে চলে এসেছি। যারা সম্প্রতি জমি কেনার কথা চিন্তা ভাবনা করছেন আশা করছি তাদের জন্য এই প্রতিবেদনটি অনেকটাই সহায়ক হবে।

আজকে যে বিজ্ঞাপনটি শেয়ার করছি সেই অনুযায়ী কাঁথি রেলওয়ে স্টেশন থেকে মাত্র ৮ কিলোমিটার দূরত্বে ১০৬ শতক জমি রয়েছে। এই জমিটির পাশেই রয়েছে ৩০ ফুটের পিচ রাস্তা। জমিটি কিন্তু সম্পূর্ণ রেসিডেন্সিয়াল প্লট। নির্দিষ্ট দামের মধ্যে এত সুন্দর পরিবেশে বসবাস করার জন্য এরকম জমি আর চট করে কিন্তু পাওয়া যাবে না। পিচ রাস্তা বরাবর এই জমির ফ্রন্ট পেয়ে যাবেন ১৩০ ফুট। কাঁথি–রসুলপুর বাজার রোড থেকে মাত্র এক মিনিটের দূরত্বেই এটি অবস্থিত। এখান থেকে বাকিপুর সি-বিচের দূরত্ব মাত্র ৯ কিলোমিটার। এবার আসা যাক এই জমির যোগাযোগ ব্যবস্থার কথায়।

কাঁথি বাজার থেকে কমবেশি ১৫ মিনিট দূরত্বের মধ্যেই এই জমি অবস্থিত। এছাড়াও হাতের মুঠোয় আপনারা ব্যাংক থেকে শুরু করে স্কুল, এটিএম, বাজার সবকিছুই পেয়ে যাবেন। সবকিছু বিবেচনা করে এই জমির দাম নির্ধারণ করা হয়েছে প্রতি ডেসিমেল ১.৮০ লক্ষ্য টাকা। এই জমি কিনতে আগ্রহী থাকলে বা অন্যান্য কোন বিস্তারিত তথ্য জানতে চাইলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 9073145145.

Back to top button