কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই জমি বিক্রি! না দেখলে মিস করবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: ভবিষ্যৎ জীবন সুনিশ্চিত করার জন্য অনেকেই কিন্তু একটা নিজস্ব বাড়ি তৈরি করার চেষ্টা চালিয়ে যান দীর্ঘ সময় ধরে। কিন্তু বাড়ি তৈরি করার জন্য উপযুক্ত পরিবেশ আর সাধ্যমত বাজেট মাঝেসাঝেই আমাদের সমস্যার বিষয় হয়ে দাঁড়ায়। বিগত বেশ কিছু সময় ধরে দেশের আর্থিক পরিস্থিতি অনেকটাই দুর্বল হয়ে পড়েছে। তার মধ্যে চূড়ান্ত মূল্যবৃদ্ধির জেরে আজকাল যে হারে জমির দাম বেড়ে চলেছে তাতে সাধারণ মানুষের রীতিমত নাভিশ্বাস অবস্থা।

এদিকে বাড়ি না তৈরি করলেও তো হবে না। যারা সম্প্রতি এই বিষয়গুলি নিয়ে ভীষণ চিন্তায় পড়েছেন তাদের জন্যই আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদন। আজ আমরা দুর্দান্ত একটি লোকেশন এর মধ্যে আপনাদের এমন একটা জমির খোঁজ দিতে চলেছি যা মোটামুটি বাজেটের মধ্যেই আপনারা পেয়ে যাবেন। একজন ক্রেতা হিসেবে এই জমি নিঃসন্দেহে আপনাদের পছন্দ হবে তাতে কোন সন্দেহ নেই। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ আমরা যে জমিটি সম্পর্কে আপনাদের জানাবো সেটি চাম্পাহাটি রেলওয়ে স্টেশন থেকে মাত্র চার কিলোমিটার দূরত্বে অবস্থিত। এখানে রয়েছে ২৬ শতক শালী জমি। জমিটির পাশেই রয়েছে একটি ২০ ফুটের রাস্তা। কম খরচের মধ্যে সুন্দর পরিবেশে বসবাস করার বা বাগান বাড়ি তৈরি করার জন্য এর থেকে ভালো জমি আপনার আর পাবেন না। জমিটির নিকটে প্রচুর বাড়িঘর এবং জল আর ইলেকট্রিকের সম্পূর্ণ সুব্যবস্থা রয়েছে। সুতরাং বসবাস করলে আপনাদের কোন অসুবিধাই কিন্তু এখানে হবে না।

পিচ রাস্তা থেকে মাত্র ৫০ মিটার দূরত্বের মধ্যেই জমিটি রয়েছে। জানিয়ে রাখি সোনারপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে এই জমির দূরত্ব মাত্র ২০ মিনিট। এছাড়াও ব্যাংক, এটিএম, জ্যোতির্ময়ী পাবলিক স্কুল এবং ইস্পাত কো-অপারেটিভ হাসপাতাল এই জমি থেকে মাত্র ১০ মিনিটের দূরত্বের মধ্যেই আপনারা পেয়ে যাবেন।মাত্র ৭ মিনিটের দূরত্বের মধ্যে পেয়ে যাচ্ছেন তেমাথা বাজার এবং অটো স্ট্যান্ড। প্রতি ডেসিমেল বা শতক এখানে জমির দাম রাখা হয়েছে ১ লক্ষ ১০ হাজার টাকা। যদি আপনারা আগ্রহী থাকেন তাহলে দেরি না করে দ্রুত যোগাযোগ করে ফেলুন।
Contact – 9073145145.

Back to top button