কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই ঝা চকচকে দোতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: নিজেদের একটি চিরস্থায়ী আস্তানা তৈরি করার লক্ষ্যে আজকাল কিন্তু অনেকেই একটা বাড়ি তৈরি করার কথা চিন্তাভাবনা করেন। কিন্তু সমস্ত পরিকল্পনা অনুযায়ী বাড়ি তৈরি করাটা একেবারেই সহজ কাজ নয়। লক্ষ্য করে দেখবেন,এই বাড়ি তৈরি করতে গেলে কিন্তু আমাদের প্রচুর সময় ব্যয় হয়।।

তাই আজকাল বহু মানুষ কিন্তু রেডিমেড বাড়ি তৈরি করার কথা চিন্তা ভাবনা করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই পাঠকদের চাহিদার কথা মাথায় রেখে নিয়ে চলে এসেছি একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে বাড়ির খোঁজ। যদি আপনি বাড়িটি কিনতে আগ্রহী থাকেন বা আপনার পরিচিত কোন মানুষ বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করে থাকে সেক্ষেত্রে অবশ্যই এটি শেয়ার করে নেবেন।

আমাদের আজকের লোকেশন হচ্ছে পূর্ব বর্ধমানের দেবীপুর। মেমারি স্টেশন থেকে খুব সামান্য দূরত্বে এই অঞ্চলটি অবস্থিত। সাড়ে পাঁচ কাঠা জমির উপরে এই বিশালাকৃতির বাড়িটি নির্মিত হয়েছে। এখানে মোট ছটি বেডরুম, ৪ টি বাথরুম রয়েছে। মোটামুটি সমস্ত প্রয়োজনীয় ইন্টেরিয়র ডেকোরেশন এখানে করা রয়েছে।

গোটা বাড়িটিতেই রয়েছে টাইলসের ফিনিশিং। যোগাযোগ ব্যবস্থার কথা যদি বলা হয় সেক্ষেত্রে বাড়িটি একদম দুর্দান্ত লোকেশনের মধ্যে অবস্থিত। মাত্র এক কিলোমিটার এর মধ্যেই আপনারা পেয়ে যাবেন দেবীপুর স্টেশন। এছাড়া ব্যাংক থেকে শুরু করে বাজার, প্রয়োজনীয় দোকানপাট এবং অটো স্ট্যান্ড হাতের মুঠোতেই রয়েছে।

ভবিষ্যতের লোন নিতে গেলে কোনরকম সমস্যার মুখোমুখি পড়বেন না। বাড়িটি ঝা চকচকে অবস্থায় রয়েছে, তাই কেনার পর আপনাদের আলাদা করে আর কোন অর্থ খরচ করতেও হবে না। সমস্ত দিক বিবেচনা করে বাড়িটির দাম রাখা হয়েছে 35 লক্ষ টাকা। মোটামুটি ছোট থেকে মাঝারি ফ্যামিলি খুব সহজেই বাড়িতে থাকতে পারবেন। সুতরাং আপনি যদি এখন বাড়ি কেনার কথা চিন্তাভাবনা করছেন তাহলে একদম সময় নষ্ট না করে দ্রুত নিচের নম্বরে যোগাযোগ করে ফেলুন।
Contact – 9330887554(Happy living property)

Back to top button