কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে একদম অল্প দামে পান দারুণ সুন্দর দোতলা বাড়ি, মিস করবেন না ভুলেও

নিজস্ব প্রতিবেদন: মানুষের একেবারে মৌলিক চাহিদার মধ্যেই রয়েছে খাদ্য, বস্ত্র এবং বাসস্থান। এই তিনটে জিনিস ছাড়া কখনোই জীবনে বেঁচে থাকা বা এগিয়ে চলা সম্ভব নয়। খাদ্য এবং বস্ত্রের যোগান আমরা কিন্তু সাধারণত নিজেরাই করে থাকি। তবে বাসস্থানের যোগান করতে গিয়ে কিন্তু এই ঘনবসতির যুগে আমাদের বেশ সমস্যার মুখোমুখি পড়তে হয়। বিশেষ করে যাদের কাছে আগে থেকে জমি নেই, তাদের কিন্তু টিকে থাকাটাই দায়ের হয়।

আজকাল তাই অনেকেই চেষ্টা করেন একেবারে স্বল্প বাজেটের মধ্যে রেডিমেড বাড়ি কেনার। এমতাবস্থায় যদি ভালো লোকেশনের মধ্যে জমি সহ আপনারা একটা বাড়ি পেয়ে যান তাহলে কেমন হয় বলুন তো? আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে এরকমই একটি বাড়ির খোঁজ আপনাদের সামনে নিয়ে হাজির হয়েছি ‌।

আমাদের আজকের লোকেশন হল উত্তরপাড়া। হাওড়া থেকে মাত্র ১৫-২০ মিনিটের দূরত্বে এই লোকেশনটি অবস্থিত। ট্রেন বা বাস সবকিছুই আপনারা এখানে যাবার জন্য পেয়ে যাবেন। সুতরাং যোগাযোগ ব্যবস্থার কোন অভাব নেই বললেই চলে। একেবারে রাস্তার উপরে কর্নার প্লটে ১ কাঠা ৪ ছটাক জমির উপর এই দোতলা বাড়িটি নির্মিত হয়েছে। বাড়িটিতে কিন্তু প্রত্যেকটা রুম, কিচেন এবং বাথরুম খুব সুন্দর করে সাজানো রয়েছে। বাইরে আর ভিতরে দুটো জায়গাতেই অসাধারণ রং করা রয়েছে তাই ক্রেতাদের আর নতুন করে খরচা করতে হবে না।। বিশেষ করে বাড়িতে খুব সুন্দর একটি ঠাকুর ঘরও তৈরি করা হয়েছে।

এই বাড়িটির একতলায় আপনারা পেয়ে যাবেন দুটো বেডরুম, একটা হল ঘর বা ড্রয়িং রুম, একটা কিচেন এবং একটি টয়লেট। অন্যদিকে দোতলায় আপনারা পাবেন দুটো বেডরুম,একটা ড্রয়িং রুম, একটা কিচেন এবং একটি টয়লেট। এছাড়াও মাস্টার বেডরুমটির লাগোয়া একটি সুন্দর বেলকনি আপনারা পেয়ে যাবেন। যথেষ্ট পশ এরিয়ার মধ্যে বাড়িটি রয়েছে এবং আশেপাশের পরিবেশ খুবই ভালো। এই বাড়িটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৮ লক্ষ টাকা। যদি একজন ক্রেতা হিসেবে আপনি যোগাযোগ করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচে নম্বর দেওয়া রইল।
Contact : 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/tORIt9kBvBU

Back to top button