কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে পান দারুণ সুন্দর ফ্ল্যাট, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে বেশিরভাগ মানুষই কিন্তু রেডিমেড বাড়ি অথবা ফ্ল্যাটের উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। আসলে দীর্ঘ সময় ধরে বাড়ি তৈরি করাটা অনেকের কাছেই বেশ ঝক্কির ব্যাপার। কর্মরত মানুষদের পক্ষে এটা একেবারেই সম্ভব নয় বলা যায়। সুতরাং সেক্ষেত্রে রেডিমেড বাড়ি ছাড়া আর অন্য কোন উপায় নেই।

যেহেতু আজকাল ফ্ল্যাট আর অ্যাপার্টমেন্টের সুবিধা রয়েছে, তাই মোটামুটি ছোট ফ্যামিলি নিয়ে কিন্তু মানুষ এগুলোতেই বসবাস করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা কলকাতার কাছে একটি দুর্দান্ত লোকেশনের ফ্ল্যাটের খোঁজ আপনাদের দিতে চলেছি। চলুন তাহলে সময় নষ্ট না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ আমরা যে ফ্ল্যাটটির সম্পর্কে আপনাদের বলব সেটি দমদমে অবস্থিত। এটির টোটাল এরিয়া হচ্ছে ১০৫০ স্কয়ার ফিট। গ্রাউন্ড ফ্লোর এর এই ফ্ল্যাটটিতে আপনারা পেয়ে যাবেন দুটি বেডরুম, একটি কিচেন, একটি লিভিং কাম ডাইনিং এরিয়া, দুটো বাথরুম এবং একটি ব্যালকনি। ফ্ল্যাটটি কিন্তু একেবারেই নতুন অবস্থায় রয়েছে এবং এখনো পর্যন্ত ব্যবহার করা হয়নি।। জল বা ইলেকট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা আপনাদের এখানে হবে না। সমস্ত দিক বিবেচনা করে এই ফ্ল্যাটটির দাম রাখা হয়েছে ২৭ লক্ষ টাকা।

এখান থেকে মাত্র ৬ মিনিটের মধ্যেই নাগেরবাজার বাসস্ট্যান্ডে আপনারা পৌঁছে যেতে পারবেন।। মাত্র ১০ মিনিটের দূরত্বের মধ্যেই রয়েছে এয়ারপোর্ট এবং দমদম স্টেশন। পাশাপাশি ব্যাংক থেকে শুরু করে এটিএম স্কুল-কলেজ এবং বাজার সবকিছুই হাতের নাগালের মধ্যে এখানে পেয়ে যাবেন।

যারা ফ্ল্যাটটি কিনতে চান একেবারেই এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। ফ্ল্যাটটিতে লিফটের সুবিধা আপনারা যেমন পেয়ে যাবেন ঠিক তেমনভাবেই ভবিষ্যতে কোনো কারণে যদি এটিকে বিক্রি করতে চান তাহলেও কোন অসুবিধা হবে না। কাগজপত্র আপটুডেট অবস্থায় রয়েছে এবং সহজেই লোন পেয়ে যাবেন। সুতরাং আগ্রহী থাকলে আর সময় নষ্ট না করে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলুন।
Contact : 7003432574.

Back to top button