বিয়েবাড়িতে শাড়ি পরে বাঙালিয়ানা লুকে কোমর দুলিয়ে দুর্দান্ত নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে সোস্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে ৮ থেকে ৮০ সকল বয়সের মানুষের খোঁজ পাওয়া যায় খুব সহজেই। একটা সময় ছিল যখন সাধারণ মানুষ এই সোশ্যাল মিডিয়ার সাথে খুব একটা পরিচিত ছিল না। তবে এখন কিন্তু আর সেই অবস্থা নেই। লকডাউনের পর থেকেই মানুষ সোশ্যাল মিডিয়ার প্রতীক খুব বেশি রকমের আসক্ত হয়ে পড়েছেন বলা যায়।।

তবে এই ইন্টারনেট জগতের একদিকে যেমন ভালো দিক রয়েছে ঠিক তেমনভাবেই রয়েছে প্রচুর পরিমাণে খারাপ দিক। এই ইন্টারনেটের ব্যবহার বেড়ে যাওয়ার কারণে সাইবার অপরাধের সংখ্যা প্রচুর পরিমাণে বেড়ে যাচ্ছে। শুধুমাত্র তাই নয় অত্যধিক সময় ফোনে কাটানোর ফলে শারীরিক আর মানসিক অবসাদে ভুগছেন অনেকে। তবে যতই খারাপ দিক থাকুক না কেন মানুষের মধ্যে কিন্তু সোশ্যাল মিডিয়ার ব্যবহার দিন প্রতিদিন বেড়েই চলেছে।

অবসর সময়ে এখানে বিভিন্ন বিনোদনমূলক ভিডিও দেখে অনেকেই নিজেদের মনোরঞ্জন করে থাকেন। আবার এমন অনেকেই রয়েছেন যারা অন্য কোন ক্ষেত্রে সুযোগ না পেয়ে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে থাকেন। এই ইন্টারনেট জগতের মাধ্যমেই রানু মন্ডল থেকে শুরু করে ভুবন বাদ্যকরদের মতন প্রতিভার সঙ্গে আমরা পরিচিত হতে পেয়েছি। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা আপনাদের সাথে এমনই এক প্রতিভার পরিচয় করাতে চলেছি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে যেখানে নীল রঙের শাড়ি পরিহিত এক যুবতীকে অসাধারণ একটি গানে নাচ করতে দেখা যাচ্ছে। বলিউডের এই জনপ্রিয় গানে তার নিখুঁত ডান্সের পারফরম্যান্স আর অদ্ভুত শরীরী হিল্লোল কমবেশি সকলেই কিন্তু পছন্দ করেছেন। দেখেই বোঝা যাচ্ছে দীর্ঘ সময় ধরে নাচের প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

প্রশিক্ষণ ছাড়া এতটা নিখুঁত নাচ কারুর পক্ষেই কিন্তু সম্ভব নয়। সম্ভবত এটি কোন বিয়ে বাড়ির গায়ে হলুদের অনুষ্ঠানের ভিডিও। ভিডিওতে ওই যুবতীর নাচের পারফরম্যান্স ছাড়াও আশেপাশের অনেক মানুষকে দেখা যাচ্ছে যারা ওই বিয়ে বাড়িতে অতিথি হিসেবে এসেছেন এবং যুবতীর নাচ উপভোগ করছেন। দর্শকদের মতন উপস্থিত অতিথিরাও ওই যুবতীর ফ্যান হয়ে গিয়েছেন এই পারফরম্যান্স দেখার পর।

S star dance club নামের একটি ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত প্রায় 7 লক্ষ 84 হাজার মানুষ দেখে নিয়েছেন। ভাইরাল এই ভিডিওটি শেয়ার করেছেন প্রায় 5800 র কাছাকাছি মানুষ। চাইলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও। যুবতীর এই নিখুঁত ডান্স পারফরম্যান্স আপনাদের কেমন লাগলো তা কিন্তু অবশ্যই আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে নিজস্ব মতামতের মাধ্যমে শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button