“আমি মিস ওয়ার্ল্ড হলেও বিকিনি পরা আমাদের ভারতীয় সংস্কৃতি নয়!”, গেরুয়া বিকিনি বিতর্কে দীপিকাকে একহাতে নিলেন ঐশ্বর্য্য

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ সময়ের অপেক্ষার পর আর মাত্র কয়েকদিনের মধ্যেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে কিং খান অভিনীত ছবি পাঠান। এই ছবিতে শাহরুখ খান ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। তবে ছবি মুক্তির আগেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক। সম্প্রতি এই ছবির ‘বেশরম রং’ গানটি রিলিজ হয়েছে। সেখানে দীপিকা পাড়ুকোনের পোশাক আর এক্সপ্রেশন দেখে ক্ষুব্ধ অনেকেই। এমনকি বহু মানুষ তো ইতিমধ্যেই ছবি বয়কটের ডাক দিয়ে ফেলেছেন। প্রসঙ্গত উল্লেখ্য এই গানটিতে অভিনেত্রী একটি বিকিনি পড়ে রয়েছেন যার রং গেরুয়া। সাধারণত এই রংকে যেহেতু সনাতন ধর্মের রং মনে করা হয়ে থাকে তাই সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়েছে ব্যাপক পরিমাণে।

এবার এই সমস্ত বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রায় বচ্চন। জনপ্রিয় এই অভিনেত্রী একসময়ের মিস ওয়ার্ল্ড ছিলেন। সেই বিষয়টিকে তুলে ধরেই পরোক্ষভাবে দীপিকা পাড়ুকোনকে কটাক্ষ করেন ঐশ্বরিয়া। অভিনেত্রী জানান,তিনি মিস ওয়ার্ল্ড হয়েছেন, তবে তিনি এখনো মনে করেন ভারতীয় সংস্কৃতির অঙ্গ হিসেবে বিকিনিকে কখনোই আমরা গ্রহণ করতে পারি না। পাশাপাশি যেহেতু বিকিনি পড়ার মতন চেহারা তার নেই সেই কারণে আরোই এই পোশাকটি থেকে দূরে থাকেন তিনি।

তবে পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, ঐশ্বরিয়া এই মন্তব্য করলেও এর আগে বহুবার নেট মাধ্যমে তার বিকিনি পরা ছবি উঠে এসেছে। সুতরাং সেই জায়গায় দাঁড়িয়ে নায়িকার এই মন্তব্যকে কোনভাবেই সমর্থন করা যায় না। যদিও বর্তমানে তাকে এই সমস্ত পোশাকে খুব একটা দেখা যায় না। স্বাভাবিকভাবেই বর্তমান পরিস্থিতির উপর নির্ভর করে এই গোটা ব্যাপারটিকে কেন্দ্র করে কিন্তু তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছে। এই প্রসঙ্গে আপনাদের কি মতামত তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না। যদি আপনাদেরও মনে হয়ে থাকে দীপিকা পাড়ুকোন গেরুয়া রঙের বিকিনি পড়ে আমাদের সংস্কৃতির অপমান করেছেন তাহলে অবশ্যই প্রতিবেদনটি শেয়ার করে সকলের মতামত জানতে আমাদের সাহায্য করুন।

Back to top button