পরনে কমলা শাড়ি! ‘মানিকে মাগে হিতে’ গানে দুর্দান্ত নেচে ফের ভাইরাল দীপান্বিতা কুণ্ডু, ভিডিও দেখে প্রশংসা নেটবাসীর

নিজস্ব প্রতিবেদন: মানিকে মাগে হিতে গানটি মনে আছে আপনাদের? জনপ্রিয় শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি সিলভার (Yohani De Silva) কন্ঠ দিয়েছিলেন এই গানে। আচমকাই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল এই গান। যে কোন ফেসবুক ভিডিও থেকে শুরু করে ট্রেন্ডিং ইনস্টাগ্রাম রিল সবকিছুতেই শুনতে পাওয়া যাচ্ছিল এটি।

ভারত বাংলাদেশের মতন দেশগুলোতে এই গানটির ভাষা ঠিকঠাক বুঝতে না পারলেও ব্যাপক মানুষ কিন্তু এটিকে শুনেছিলেন এবং পছন্দ করেছিলেন। আসলে গানটির সুর আর কন্ঠ এতটাই সুন্দর ছিল যে মানুষ এটাকে এড়িয়ে যেতে পারেননি। যদিও এখন সেই আবেগের রেশ অনেকটা কেটে গিয়েছে। কিন্তু এই গানেই নিজের নৃত্যশৈলী প্রদর্শন করে ভাইরাল হয়ে উঠলেন এক যুবতী। আপনারা কম বেশি সকলেই কিন্তু সেই যুবতীকে চেনেন।

তিনি হলেন পান্তা ভাতের কুন্ডু ওরফে দীপান্বিতা কুন্ডু। রিয়ালিটি শো এর মাধ্যমে ছোট থেকেই ভীষণভাবে পরিচিত তিনি দর্শকদের মাঝে। প্রধানত নিজের নাচের কারণেই এই পরিচিতি। খুব ছোটবেলা থেকেই নাচ করেন দীপান্বিতা। বড় হওয়ার পর তার এই প্রতিভা স্বাভাবিকভাবেই আরো বেড়ে উঠেছে। তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখান থেকে নিয়মিত নানান ধরনের নাচের ভিডিও শেয়ার করে থাকেন দীপান্বিতা। সাম্প্রতিক ভাইরাল ভিডিওটিও নিজের চ্যানেল থেকেই শেয়ার করে নিয়েছেন তিনি। সকল দর্শকেরাই মুগ্ধ হয়ে গিয়েছেন এই ভিডিওটি দেখে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একেবারে খোলা হাওয়ায় সবুজে ঘেরা পরিবেশের মধ্যে কমলা রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ পরে মানিকে মাগে হিতে গানে নাচ পরিবেশন করছেন দীপান্বিতা। নাচের সঙ্গে মানানসই মেকআপ আর নিখুঁত এক্সপ্রেশন খুব সহজেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই ক্ষেত্রে। তার মধ্যে যে কতটা প্রতিভা রয়েছে নিশ্চয়ই আপনাদের আর আলাদা করে বলার দরকার নেই। প্রায় তিন লক্ষের বেশি মানুষ দীপান্বিতার এই ভিডিওটি দেখেছেন এবং আট হাজারের বেশি মানুষ এটিকে পছন্দ করেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য,একসময় ‘ডিবিডি’র (Dance Bangla Dance) মঞ্চে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন ৪ বছরের খুদে দীপান্বিতা। মুর্শিদাবাদের বহরমপুরের বাসিন্দা তিনি। এই মঞ্চে যোগদান করার পর অভিনেতা মিঠুন চক্রবর্তী তাকে ভালোবেসে পান্তা ভাতের কুন্ডু বলে ডেকেছিলেন। তারপর থেকেই ওই নামে খ্যাতি পেয়েছেন দীপান্বিতা। বড় হওয়ার সাথে সাথে অনেক পরিবর্তন আসলেও তার নাচের প্রতি ভালোবাসা তে কিন্তু কোন পরিবর্তন ঘটে নি। সাম্প্রতিক ভাইরাল ভিডিওটিই তার সব থেকে বড় প্রমাণ।

Back to top button