বিয়ে কবে করছে প্রশ্ন শুনে যা বললেন খোদ দেব, উত্তর শুনে দেবকে চড় মারতে তেড়ে এলেন রচনা, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো গুলির মধ্যে রয়েছে দিদি নম্বর ওয়ান। রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই অনুষ্ঠানটি দিন প্রতিদিন টিআরপি তালিকায় শীর্ষস্থানে উঠেই চলেছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই অনুষ্ঠানে এসে থাকেন। যেমন সম্প্রতি পরবর্তী ছবি ‘প্রজাপতি’র সহকর্মীদের নিয়ে এখানে এসেছিলেন দেব। নাচ গান এবং দেদার আড্ডা মিলিয়ে কিছু সময় আগেই এই স্পেশাল এপিসোডটি রিলিজ করা হয়েছে। দর্শকেরাও ব্যাপক পছন্দ করেছেন এই এপিসোড। দেব আর রচনা একসঙ্গে রয়েছে, অথচ আড্ডা এবং মজা হবে না এমনটা তো হতেই পারে না।

দিন কয়েক আগেই জি বাংলা চ্যানেলের তরফ থেকে এই এপিসোড এর একটি বিশেষ প্রোমো রিলিজ করা হয়েছে। মুহূর্তেই হয়ে গিয়েছে এটি ভাইরাল। প্রমো ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী রচনা সরাসরি দেব কে প্রশ্ন করেন যে তিনি কবে বিয়ে করছেন।সঙ্গে সঙ্গে দেব জানায় সে সুখে থাকতে পছন্দ করে আপাতত ভীষণ সুখে আছে বিয়ে না করে। সঙ্গে সঙ্গে হাসির রোল উঠেছে গোটা মঞ্চ জুড়ে।

প্রসঙ্গত পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি অভিনেত্রী রচনা ব্যানার্জীর বিপরীতেই অগ্নি শপথ ছবিতে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন দেব। ছবিটি বক্স অফিসে খুব একটা সাফল্য অর্জন করতে না পারলেও দেবের অভিনয় দর্শকদের মনে গেঁথে গিয়েছিল। তারপর বহু বছর কেটে গিয়েছে এখন রচনা আর দেব দুজনেই নিজেদের জীবনে অনেক সফল।

যদিও নিজেকে অভিনয় জীবন থেকে একেবারে দূরে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনার কাজেই এখন পুরোদমে ব্যস্ত তিনি। তবে অভিনেতা দেব কিন্তু এখনো জমিয়ে নিজের অভিনয়ের কাজ চালিয়ে যাচ্ছেন আর পাশাপাশি রচনার অনুষ্ঠানেই এসে করছেন প্রচারকাজ।টিজার সামনে আসার পর অনেকের মন্তব্য তাহলে রুক্মিনীর কি হবে। ও কি তবে টাইম পাস।

উল্লেখ্য বেশ কয়েক বছর ধরেই অভিনেত্রী রুক্মিণী মিত্রের সঙ্গে সম্পর্কে জড়িয়ে রয়েছেন দেব। বহুবার তাদের বিয়ের খবর শোনা গেল কোন অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি। তবে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গাতেই একসঙ্গে দেখা যায় এই লাভ বার্ডসকে। তাই দেবের এই ধরনের উত্তরে স্বাভাবিকভাবেই ব্যাপক জল্পনা সৃষ্টি হয়েছে।

Back to top button