সবার সামনে কালো পোশাকে পোজ দিতে গিয়ে সামনে ঝোঁকাতেই বেরিয়ে এলো ভিতরের সমস্ত কিছু, অস্বস্তিতে পড়লেন রেশমি দেশাই, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বিনোদন জগতের মানুষকে নিয়ে সাধারণ জনগণের আগ্রহ কিন্তু বহুদিন ধরেই। বিশেষ করে তারকারা কি ধরনের পোশাক পরিচ্ছদ করছেন বা তারা কিভাবে থাকছেন এই সম্পর্কে মানুষ জানতে খুবই পছন্দ করেন। আজকাল সোশ্যাল মিডিয়ার সাহায্যে খুব সহজেই এই জিনিসগুলো কিন্তু আমাদের সামনে উঠে চলে আসে।সাধারণ মানুষের ফ্যাশন সেন্স সবটাই নায়িকাদের থেকে উদ্বুদ্ধ।

তবে বিনোদন দুনিয়া বড়ই জটিল একটি প্ল্যাটফর্ম। এখানে যেমন অল্প সময়ের মধ্যে কোন মানুষ ভাইরাল হয়ে যেতে পারেন, ঠিক তেমনভাবেই কিন্তু মুহূর্তের মধ্যে মানুষের জনপ্রিয়তা নিচে নেমে যেতে পারে। বিশেষ করে যেহেতু সেলিব্রিটিদের প্রতি সকলে নজর থাকে তাই তাদের সম্পর্কিত যে কোন তথ্য বা বেফাঁস মন্তব্য খুব সহজেই নেট মাধ্যমে উঠে আসে।

প্রায় সময় ছোট পোশাকের কারণে নায়িকাদের বিপত্তিতে পড়ার ভিডিও আমরা এই নেট মাধ্যমে দেখতে পেয়েছি। একদিকে যেমন অনেকেই এই সমস্ত ভিডিও জমিয়ে উপভোগ করেন; ঠিক তেমনভাবেই কিন্তু অনেকেই সমালোচনা করতে ছাড়েন না। আসলে ভালো খারাপ মিলিয়েই হচ্ছে দুনিয়া। সুতরাং একটা জিনিসের ভালো আর খারাপ দুটো দিকই থাকবে এটা স্বাভাবিক।

সম্প্রতি এই পোশাক নিয়েই বিতর্কের মুখে পড়েছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী রশ্মি দেশাই। কমবেশি আপনারা সকলেই এই অভিনেত্রীকে চেনেন।এক সময়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর প্রেমালাপ বেশ চর্চিত হয়েছিল নেটপাড়ায়। বিগবস ১৩-তে দুজনেই উপস্থিত ছিলেন। সেখানেই তাঁদের ঘনিষ্ঠতা সবার নজরে পড়েছিল। যদিও এই সম্পর্কের শুরু বহু আগের একটি ধারাবাহিক থেকে, যেখানে এই জুটি একসঙ্গে অভিনয় করেছিলেন।

সম্প্রতি নেট মাধ্যমে অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে একটি কালো জাম্পস্যুট পড়তে দেখা গিয়েছে তাকে। তার পোশাকটি যথেষ্ট টাইট এবং এটা পড়ে তাকে দেখতেও খুবই সুন্দর লাগছিল। মানানসই মেকাপে হয়ে উঠেছিলেন তিনি অসাধারণ মোহময়ী। তবে সবথেকে সমস্যার ব্যাপার সেটা হল এই পোশাকটি পড়ার কারণে তার বুকের ক্লিভেজ এবং স্তনের বেশ কিছুটা অংশ দৃশ্যমান অবস্থায় ছিল। যখন তিনি একবার ক্যামেরার সামনে ঝুঁকে পড়েন তখন বেশ অস্বস্তিতে পড়েছিলেন। কিন্তু একটুও না ভিড়মি খেয়ে নিজের বুকের সামনে হাত দিয়ে আগলে নেন নায়িকা এবং সাংবাদিকদের সাথে কথা বলেন।

খুবই স্মার্টলি তিনি এই কাজটি করেছেন তবে পাপারাৎজ্জিদের সবকিছুই নজরে পড়বে তা স্বাভাবিক। রশ্মি দেশাইয়ের এই ভিডিওটি এখন নেট মাধ্যমে আলোড়ন সৃষ্টি করে দিয়েছে। একদিকে যেমন ভিডিওটি দেখার পর অনেকেই অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন, অনেকেই কিন্তু আবার তাকে বিভিন্ন অশ্লীল মন্তব্য করেছেন এই ধরনের পোশাকে দেখে। এই প্রসঙ্গে আপনাদের ব্যক্তিগত কোন মতামত থাকলে তা কমেন্ট সেকশনে শেয়ার করে নিতে পারেন।

Back to top button