রেললাইনে হাঁটতে গিয়ে আস্ত ট্রেনের তলায় গেলো কুকুর, তারপর কি ঘটলো? দেখুন সেই ভয়ানক ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই নিত্য নতুন ভাইরাল ছবি এবং ভিডিও। একটা সময় শুধুমাত্র যোগাযোগ মাধ্যম হিসেবে থাকলেও বর্তমানে বিভিন্ন গণমাধ্যমের থেকেও বেশ ভালো ভূমিকা পালন করছে এই ইন্টারনেট জগত। অনেক বিশেষজ্ঞরা তো এই সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশ শক্তিশালী বলেই মনে করেছেন। সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত বুঝি ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রাম এর মতন প্ল্যাটফর্ম গুলিকে।

এছাড়াও রয়েছে ইউটিউব যেখানে নানান ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে যা দেখে আমরা অবাক হই। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা আপনাদের সাথে এমনই একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা যে কোন মানুষকে এক দিকে যেমন অবাক করবে ঠিক তেমনভাবেই কিন্তু প্রশংসা করতেও সাহায্য করবে। বর্তমান সময়ে দাঁড়িয়ে অনেক ক্ষেত্রেই দেখা যায় বহু ঘটনা তে মানুষ মানুষের পাশে দাঁড়ায় না। কিন্তু এই ভিডিওতে এমন একটি ঘটনা দেখা গেছে যা আপনাদের অবাক করে দেবে।

ইউটিউবে ভাইরাল এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি কোন স্টেশনের রেল লাইনের উপর একটি কুকুর বসেছিল। আচমকাই লাইনে একটি ট্রেন দ্রুত বেগে ঢুকে পড়ে এবং কুকুরটি সেই ট্রেনের নিচে চলে যায়। ভিডিওটির প্রথম কয়েক সেকেন্ডে এই দৃশ্যটি দেখার পর সকলেই অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিলেন। কিন্তু ট্রেন পেরিয়ে যাবার পরে ভিডিওটিতে দেখা যায় যে কুকুরটি কোনমতে জড়োসড়ো হয়ে রেললাইনের এক কোনায় বসে রয়েছে। তার কোন রকমের চোট না লাগলেও এরপর যখন কুকুরটি উঠতে চেষ্টা করে তখন সে আর সোজা হয়ে দাঁড়াতে পারে না।

মনে করা হয়েছে সম্ভবত দ্রুত পেগে ট্রেন যাবার কারণেই এমন অবস্থায় শিকার হয় কুকুরটি। শেষ পর্যন্ত স্টেশনে উপস্থিত এক ব্যক্তি এই দৃশ্যটি দেখার পরে ওই কুকুরটির মাথায় জল ঢালতে থাকেন এবং তার গায়ে হাত বুলিয়ে দেন। শেষে দেখা যায় এই ঘটনা যাতে আর দ্বিতীয়বার না ঘটে তার জন্য কুকুরটিকে কোলে করে তিনি স্টেশনের উপরে উঠিয়ে নিয়ে যান এবং কিছুক্ষণ তার গায়ে মাথায় জল ঢেলে কুকুরটিকে সুস্থ করে তোলেন।।

আজকের সমাজে দাঁড়িয়ে যেখানে মানুষ মানুষের পাশে থাকে না সেই জায়গায় একজন কুকুরকে ওই ব্যক্তি যেভাবে উদ্ধার করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। Fact jiggasha নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত প্রায় 26 মিলিয়ন মানুষ দেখেছেন এবং পছন্দ করেছেন। চাইলে আপনারাও এই অসাধারণ ভিডিওটি দেখার পর নিজেদের মতামত আমাদের সঙ্গে শেয়ার করে নিতে পারেন।।

Back to top button