“পাঠান ২ এ আমাকে নেবেন?”, দীপিকার বদলে হিরোইন হতে কিং খানের কাছে অনুরোধ মিমির, যা বললেন শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কিছু সময়ের মধ্যেই কিং খানের অনুরাগীদের দীর্ঘ কয়েক বছরের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। বিগত বেশ কিছু বছর বড় পর্দা থেকে দূরে থাকার পরে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত ছবি পাঠান। এই ছবিতে তার বিপরীত অভিনয় করছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং আরেক জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। সম্প্রতি কিছুদিন আগেই এই ছবির একটি গান রিলিজ করা হয়েছে যাকে কেন্দ্র করে গোটা সোশ্যাল মিডিয়া তোলপাড়।

ছবি মুক্তির অপেক্ষার মাঝেই সম্প্রতিগত শনিবার নিজের টুইটার একাউন্ট থেকে #ASKSRK নামের একটি ট্রেন্ড শেয়ার করেছিলেন শাহরুখ। আর এখানেই তার দিকে জমকালো প্রশ্ন ছুড়ে দিলেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত।নিজের টুইটার থেকে প্রায় সময় এই ধরনের ট্রেন্ড শেয়ার করে থাকেন শাহরুখ। যেখানে অনুরাগীরা কিং খান কে নানান রকম বিষয় নিয়ে প্রশ্ন করে থাকে।

সম্প্রতি পাঠান ছবির মুক্তির আগে আবারো এই ধরনের একটি ট্রেন্ডে শাহরুখকে প্রশ্ন করেন মিমি।#Ask Srk সেশনে বাংলার এই সুন্দরী অভিনেত্রী লেখেন,“Pathan 2-এ আমাকে নেবেন?” সেই সঙ্গে তিনি আরও বলেন, আমাদের ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ’। যদিও বহু মানুষের প্রশ্নের ভিড়ে অভিনেত্রীর এই প্রশ্ন সম্ভবত চোখে পড়েনি কিং খানের। কারণ এখনও পর্যন্ত মিমি চক্রবর্তীকে কোন রকমের প্রতিউত্তর দেননি শাহরুখ।

যদিও এই ঘটনায় বেশ ক্ষুব্ধ হয়ে গিয়েছেন এক নেট নাগরিক। বেশ রাগতো ভাষাতেই তিনি মিমির কমেন্টের রিপ্লাই করে লিখেছেন, “উনি কোনও বাঙালিকে রিপ্লাই দিচ্ছেন না। আমি অনেকক্ষন ধরে চেষ্টা করছি।” প্রত্যুত্তরে মিমি বলেন, “এই ধরণের কথা বলবেন না। উনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে এসেছিলেন, উনি SRK , লক্ষ লক্ষ মানুষ ওনার কাছে পৌঁছানোর চেষ্টা করছেন, কোনও মানুষের পক্ষেই সব প্রশ্নের উত্তর দেওয়া সম্ভবপর নয়”। সব মিলিয়ে আপাতত কিং খানের এই নতুন ট্রেন্ড কে কেন্দ্র করে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button