বিনা ব্লাউজে খোলা পিঠে স্বামীর সাথে ঘনিষ্ঠ মুহূর্তে মাতলো যুবতী, ভিডিও দেখেই ঘুম উড়লো নেটবাসীর

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া আধুনিক যুগের এমন একটি প্লাটফর্ম যেখানে নানান ধরনের ছবি বা ভিডিও রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে। স্মার্টফোনের সহজলভ্যতার কারণে খুব সহজেই কিন্তু এখন এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম গুলি আমাদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করছে। সোশ্যাল মিডিয়া প্লাটফরম বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, whatsapp, instagram এবং youtube এর মতন এপ্লিকেশন গুলিকে। একটা সময় এই প্রত্যেকটা এপ্লিকেশনে ব্যবহারকারীর সংখ্যা কিন্তু খুব একটা বেশি ছিল না।

তবে এখন যে হারে এই সমস্ত এপ্লিকেশন গুলিতে ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে তা হয়তো আর আপনাদেরকে আলাদা করে বোঝানো সম্ভব নয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এই নেট মাধ্যমেই ভাইরাল এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করব যা কমবেশি আপনারা সকলেই হয়তো পছন্দ করবেন।। বিনোদন জগতের অন্যতম মাধ্যমের মধ্যে রয়েছে এই ইন্টারনেট জগত। সুতরাং এখানে যে সমস্ত ঘটনা বা ভিডিও ভাইরাল হয়ে থাকে তা আমাদেরকে অনেকটাই আনন্দ দেয় বা আমাদের মন ভালো করে তোলে।

নিজেদের কাজের নানান ধরনের ভিডিও বা ছবিও কিন্তু এই সোশ্যাল মিডিয়াতেই মানুষ শেয়ার করে থাকেন। লক্ষ্য করে দেখবেন এই সোশ্যাল মিডিয়াতে যেমন কোন ফটোগ্রাফার নিজেদের তোলা ফটোর ছবি শেয়ার করেন ঠিক তেমনভাবেই একজন মেকআপ আর্টিস্ট শেয়ার করেন নিজেদের মেকাপের ছবি।

এছাড়াও নাচগান থেকে শুরু করে কবিতা আবৃতি যার মধ্যে যা সুপ্ত প্রতিভার হয়েছে সবকিছুর দর্শন আপনারা এই সোশ্যাল মিডিয়ায় পেয়ে যাবেন। তবে আজ আমরা যে ভিডিওটি আপনাদের ‌ জন্য নিয়ে এসেছি তা অনেকটাই ব্যাতিক্রমী ধরনের। আপাতদৃষ্টিতে এটি একটি রোমান্টিক কাপল শুটের ভিডিও। নেট মাধ্যমের দরুন এই ধরনের ভিডিও হয়তো আপনারা আগেও দেখেছেন।

ভাইরাল এই ভিডিওটিতে একজন দম্পতিকে দেখা যাচ্ছে যারা অনেকটা একই রংয়ের মানানসই পোশাক পড়েছেন। ছেলেটির পরনে রয়েছে একটি লাল রঙের দুর্দান্ত বেনারসি শাড়ির কাজ করা ধুতি। অন্যদিকে মহিলা মডেলের পরনে রয়েছে একটি লাল রঙের শাড়ি। যদিও তার ঊর্ধাঙ্গ অনাবৃত অর্থাৎ কোন ব্লাউজ নেই। একটি জনপ্রিয় গানের সাথে সম্পূর্ণ ভিডিওটি কোলাজ করে তৈরি করা হয়েছে।

ভিডিওতে এই দুই দম্পতিকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে। ভিডিও শুরুর দৃশ্যে দেখা যায় তারা একে অপরের কাধে মাথা দিয়ে রয়েছেন। এরপরেই বেশ ঘনিষ্ঠ হয়ে ওঠেন দুজনে। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড় তুলে দিয়েছে। জানা যাচ্ছে এই সম্পূর্ণ ভিডিওটির পোশাক থেকে শুরু করে অন্যান্য কিছু ব্যাকগ্রাউন্ড ডিজাইন করেছেন রুদ্র সাহা নামের এক ব্যক্তি।

বেশ কয়েক সপ্তাহ আগে ভিডিওটি শেয়ার করা হলেও এখনো পর্যন্ত প্রায় ১.৮ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ১৮ হাজারের বেশি মানুষ। প্রতিবেদনটি পড়ার পর যদি আপনাদেরও ভালো লাগে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু এই ভিডিওটি দেখে নিয়ে নিজেদের মতামত আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে ভুলবেন না। পাঠকদের উদ্দেশ্যে রইল অসংখ্য ভালবাসা।

Back to top button